বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৪ পূর্বাহ্ন

কানাইঘাটে ধর্ষণ ও ডাকাতি মামলায় গ্রেপ্তার ২

কানাইঘাটে ধর্ষণ ও ডাকাতি মামলায় গ্রেপ্তার ২

নিউজটি শেয়ার করুন

কানাইঘাট প্রতিনিধি:মাদ্রাসাছাত্রী ধর্ষণকারী মানিক আহমদকে (৩০) গ্রেপ্তার করেছে কানাইঘাট থানা পুলিশ। গতকাল মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই স্বপন চন্দ্র সরকারের নেতৃত্বে একদল পুলিশ গাছবাড়ী বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২০ নভেম্বর গভীর রাতে উপজেলার ঝিঙ্গাবাড়ী ইউপির গণিকান্দি গ্রামের এক কিশোরী মাদ্রাসাছাত্রীর শয়নকক্ষে প্রবেশ করে তাকে ধর্ষণ করে একই গ্রামের পার্শ্ববর্তী বাড়ির মৃত আরব আলীর পুত্র এক সন্তানের জনক মানিক আহমদ। ধর্ষিতার ফুফু সালমা বেগম ও ছোট ভাই মতিউর রহমান ঘুম থেকে জেগে মানিক আহমদকে আটক করার চেষ্টা করলে সে পালিয়ে যায়।

পরে ধর্ষিতা কিশোরী বাদী হয়ে কানাইঘাট থানায় ধর্ষণ মামলা দায়ের করে। এরপর থেকে আসামি মানিক আহমদ পলাতক ছিল।

অপরদিকে, থানার এসআই আবু কাউছার, রহিম উদ্দিন ও এএসআই চন্দন গোপন সংবাদের ভিত্তিতে একই দিন গভীর রাতে অভিযান চালিয়ে একাধিক ডাকাতি মামলার পলাতক আসামী আবুলকে (৩৫) উপজেলার লালারচক গ্রাম থেকে গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তারকৃত ডাকাত আবুল উপজেলার রাজাগঞ্জ ইউপির নিজ ফতেহগঞ্জ গ্রামের মৃত আরফান আলীর পুত্র।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ জানান, ডাকাত আবুল দীর্ঘদিন থেকে কানাইঘাটসহ বিভিন্ন এলাকায় সংঘটিত ডাকাতির সাথে জড়িত রয়েছে এবং তার বিরুদ্ধে ৩টি ডাকাতি মামলা রয়েছে। এছাড়া আসন্ন নির্বাচনকে সামনে রেখে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে থানা পুলিশ তৎপর রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ