রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৬:৪৮ পূর্বাহ্ন

কানাইঘাটে ফেন্সিডিল সহ মামা-ভাগিনা গ্রেফতার

কানাইঘাটে ফেন্সিডিল সহ মামা-ভাগিনা গ্রেফতার

নিউজটি শেয়ার করুন

কানাইঘাট প্রতিনিধি :: ১৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ সোমবার ভোর সাড়ে ৫টায় কানাইঘাট থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন দুই মাদক ব্যবসায়ী। সম্পর্কে তারা মামা-ভাগিনা। গ্রেফতারকৃতরা হচ্ছে- আব্দুল মজিদ (৭৮) ও তার ভাগিনা অটোরিকশা সিএনজি চালক আব্দুল ফাতাহ (২৬)। তারা দীর্ঘদিন ধরে অভিনব পন্থায় মাদকদ্রব্য বিক্রি করে আসছিল।

থানা পুলিশ সূত্রে জানা যায়- জকিগঞ্জ উপজেলার শাহজানপুর গ্রামের মৃত ইরশাদ আলীর পুত্র আব্দুল মজিদ ও তার ভাগিনা মৃত মোতাহির আলীর পুত্র আব্দুল ফাতাহ দীর্ঘদিন ধরে জকিগঞ্জ উপজেলার সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারতীয় ফেন্সিডিল ও মাদকদ্রব্য এনে অটোরিকশা সিএনজি গাড়ীতে করে সিলেট শহরে মাদকের চালান পাচার করত। সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ জানতে পারেন জকিগঞ্জ থেকে মাদকের একটি চালান সিলেটে শহরের দিকে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে তিনি একদল পুলিশ নিয়ে সিলেট-জকিগঞ্জ সড়কের কানাইঘাট জুলাই ব্রিজের পাশে অবস্থান নেন। এসময় পুলিশ (সিলেট থ ১১-৩০৮৪) সিএনজি গাড়িতে তল্লাশী চালিয়ে দুটি প্লাস্টিকের চটের বস্তায় মোড়ানো ১৫০ বোতল ফেন্সিডিলসহ যাত্রীবেশী মাদক ব্যবসায়ী আব্দুল মজিদ ও সিএনজি চালক আব্দুল ফাতাহকে গাড়ীসহ হাতেনাতে গ্রেফতার করেন। এ অভিযানের সময় আব্দুল মজিদের সহযোগী আরো ৪জন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

থানার ওসি আব্দুল আহাদ জানিয়েছেন- আব্দুল মজিদ একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। সে পূর্বে কয়েকবার আইন শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হয়েছিল। তার বিরুদ্ধে কয়েকটি মাদকের মামলা রয়েছে। তারপরও সে মাদক বিক্রি বন্ধ করেনি। বৃদ্ধ বয়সে নানা ধরনের প্রতারণার আশ্রয় নিয়ে অভিনব ভাবে সে মাদক বিক্রি করে আসছিল। এ ঘটনায় গ্রেফতারকৃত আব্দুল মজিদ ও তার ভাগিনা আব্দুল ফাতাহ সহ ৬জনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। থানায় মামলা নং: ১২(১০/০৯/১৮)। এ অভিযানের আরো নেতৃত্ব দেন থানার এসআই স্বপন চন্দ্র সরকার ও এসআই ইসমাইল হোসেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ