সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৩:২২ পূর্বাহ্ন

কানাইঘাটে ৭ জুয়াড়ি আটক, সরঞ্জামাদি উদ্ধার

কানাইঘাটে ৭ জুয়াড়ি আটক, সরঞ্জামাদি উদ্ধার

নিউজটি শেয়ার করুন

কানাইঘাট প্রতিনিধি : কানাইঘাটে বিশেষ অভিযান চালিয়ে ৭ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত আড়াইটায় উপজেলার বড়চতুল ইউপির লখাইরগ্রাম গ্রামের মৃত জয়নাল আবেদিনের বাড়ীতে অভিযান চালিয়ে জুয়াড়িদের হাতে নাতে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি জোয়ার বোর্ড, ৫১টি তাস ও নগদ ২১১৯ টাকা উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, জুয়াড়ীরা ঐ বাড়ীতে নিয়মিত জোয়ার আসর বসায়। এ খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ ঐ বাড়ীতে অভিযান চালিয়ে আগ্রিপাড়া মহেষপুর গ্রামের মৃত মনিন্দ্র দাসের পুত্র লীলাময় দাস, মৃত ফুরকান আলীর পুত্র হারুনুর রশিদ, ছয়ফুল হকের পুত্র সুহেল আহমদ, লখাইগ্রাম গ্রামের ফয়জুল হকের পুত্র ফয়সাল আহমদ, খলিলুর রহমানের
পুত্র সুহেল আহমদ, জয়নাল আবেদীনের পুত্র সুহেল উদ্দিন ও রাকিবুল হকের পুত্র শামীমুল ইসলামকে হাতেনাতে জোয়ার আসর থেকে আটক করে থানায় নিয়ে আসেন।

অভিযানটি পরিচালনা করেন, কানাইঘাট থানার এসআই স্বপন চন্দ্র সরকার, হুমায়ুন কবির, আবু কাউসার, এএসআই সুফিয়ান মিয়া, সামছুল আরেফিন সহ একদল পুলিশ।

আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনের ৩ ও ৪ ধারায় এসআই স্বপন চন্দ্র সরকার বাদী হয়েমামলা দায়ের করেন, মামলা নং-৬, তাং- ০৬/০৫/২০১৮ইং। আটক ব্যাক্তিদের রোববার আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ কানাইঘাট উপজেলাকে মাদক ও জোয়া মুক্ত করতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ম্যাসেজ সহ সরাসরি অথবা মোবাইল ফোনে সঠিক তথ্য দিয়ে জোয়া ও মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলার আহবান জানান।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ