রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৪:২৭ অপরাহ্ন

কারিনার কড়া জবাব

কারিনার কড়া জবাব

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক :তৈমুর আলি খান ভারতের মোস্ট পপুলার স্টার কিড। এই নিয়ে কোনও সন্দেহ নেই। তৈমুরকে নিয়ে বেশ কৌতুহল এ প্রজন্মের। কারিনা-সাইফ পুত্র কী করছে, কী পোশাক পড়ছে, কোথায় যাচ্ছে, কী খাচ্ছে সব কিছুর খোঁজ রাখেন তারা। এইটুকু বয়সে সবসময় খবরের শিরোনামে থাকেন ছোট নবাব। আর তাকে দেখভালের সুবাদে প্রচারের আলোয় এখন তৈমুরের ন্যানি। মাঝবয়সী এই মহিলার বেতন হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয়্ রিপোর্ট বলছে তৈমুরের ন্যানি নাকি দেশের আমলাদের থেকেও বেশি বেতন পান। তার মাসিক বেতন দেড় লক্ষ টাকা।
এছাড়া ওভারটাইম করলে এক্সট্রা রোজগারের সুযোগ।

রয়েছে নানা সুযোগ সুবিধা। খান পরিবারের সূত্র জানিয়েছে, তৈমুরের ন্যানি মাসে দেড় লক্ষ টাকা বেতন পান। এক্সট্রা ঘণ্টা কাজ করলে কোনও কোনও মাসে সেটা ১ লক্ষ ৭৫ হাজার টাকা ছাপিয়ে যায়। প্রতি এক্সট্রা ঘণ্টার জন্য ওভারটাইম ফি রয়েছে। এই নিয়ে করিনাকে প্রশ্ন ছুঁডড়ে দেন আরবাজ খান। একটি টিভি চ্যানেলে আরবাজ খানের চ্যাট শোয়ে আসেন করিনা কাপুর। সেখানে আরবাজ করিনাকে জানায়, সোশ্যাল মিডিয়াতে তৈমুরের ন্যানির বেতন নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

বিষয়টি নিয়ে তুমি কি বলবে? উত্তরে কারিনা কড়া জবাব দেন। কারিনা বলেন, সন্তানের খুশি ও নিরাপত্তার থেকে বড় কিছু নয়। এর কোনও মূল্য হয় না। এই নিয়ে যারা বাড়াবাড়ি করছেন তাদের মানসিকতায় সমস্যা আছে। অথবা কোন কাজ নেই। না হলে এ বিষয় নিয়ে এক কথা হবে কেন! আর আমি এসবকে পাত্তাও দিতে চাই না। কারণ আমারটা আমিই বুঝি। কারো বোঝা দরকারও নেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ