বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৮:৪৭ পূর্বাহ্ন

কারো ঘরে অস্ত্র রাখা যাবে না: পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ

কারো ঘরে অস্ত্র রাখা যাবে না: পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ

নিউজটি শেয়ার করুন

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ বিপিএম পিপিএম বলেছেন, হবিগঞ্জের কারো ঘরে কোন প্রকার অস্ত্র রাখা যাবে না। আমরা প্রতিটি ঘর থেকে অস্ত্র উদ্ধারে শীঘ্রই অভিযান পরিচালনা করব। পুলিশ দাঙ্গা প্রতিরোধে দৃঢ় প্রতিজ্ঞ। সোমবার দুপুরে লাখাই উপজেলার বামৈ সরকারী উচ্চ বিদ্যালয়ে দাঙ্গা, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং ও বাল্য বিয়ে রোধে জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত গণসচেতনতামূলক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন- বাল্যবিবাহ সমাজে অশান্তির সৃষ্টি করে। অথচ তাদের সুযোগ্য করে গড়ে তুলতে পারলে তারাই হতে পারে দেশের অগ্রনায়ক। জীবনকে তৈরী করে মানুষের কল্যাণে কাজ করতে হবে।

নারী শিক্ষার্থীদের উদ্দেশ্যে পুলিশ সুপার বলেন- রাস্তাঘাটে কোন বখাটে বিরক্ত করলে আমাকে জানাবে আমি অবশ্যই এদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিব।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে ও লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত অজয় চন্দ্র দেবের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন- লাখাই উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার এসএম রাজু আহমেদ, সহকারি পুলিশ সুপার তানিয়া সুলতানা, শোহেরীন আলম, মো. ইমরুল হাসান, মো. হালিমুল হারুন, লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরান হোসেন, বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ মহিনুল হক, আব্দুল করিম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ