সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৭:০৯ অপরাহ্ন

কারো টুইটে দলে সিদ্ধান্ত নেয়া হয় না, ইমরানকে উদ্দেশ্য করে হাফিজ

কারো টুইটে দলে সিদ্ধান্ত নেয়া হয় না, ইমরানকে উদ্দেশ্য করে হাফিজ

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক:গত ১৬ জুন (রোববার) বিশ্বকাপের প্রথম পর্বের ম্যাচে চিরপ্রতিদ্বন্দী ভারতের কাছে হারার পর থেকেই সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন পাকিস্তানি ক্রিকেটাররা। ম্যাচে কোহলি-রোহিত-বুমরাহদের সামনে কোনো পাত্তা না পাওয়ায় পাকিস্তানি সমর্থকদের ক্ষোভে ভোগার কারণ আছে বৈকি। তাই তো সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো ছেয়ে গেছে পাকিস্তানের ক্রিকেটারদের নিয়ে করা ট্রলে।

এদিকে সেদিন টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়ায় পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদের উপর বেশি চটেছে ভক্ত-সমর্থকরা। কারণ ম্যাচের আগে টুইট করে খোদ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ব্যাট করার পরামর্শ দিয়েছিল সরফরাজকে। কিন্তু তা গ্রাহ্য করেনি সরফরাজ বা টিম ম্যানেজমেন্ট। ম্যাচ হারে তাই কটু কথা শুনতে হয় তাদের। সমালোচনা থেকে বাদ যাচ্ছেন না সাবেক পাকিস্তানি ক্রিকেটাররাও।

তবে এমন খারাপ সময়ে অধিনায়কের পাশে দাঁড়াতে দেখা গেল দলের অভিজ্ঞ অলরাউন্ডার ও সাবেক অধিনায়ক মোহাম্মদ হাফিজকে। বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খানের টুইট বার্তাকে উদ্দেশ্যে করে হাফিজ বলেন, ‘কারো টুইটে দলে সিদ্ধান্ত নেয়া হয় না। আমরা ভালো বল করতে পারিনি। এ কারণেই আমরা ম্যাচটা হেরেছি।‘

কিন্তু ওই ম্যাচ হারে এখন টুর্নামেন্ট থেকে প্রায় ছিটকে যাওয়ার সামনে দাঁড়িয়ে পাকিস্তান। আজ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হেরে গেলেই এবারের বিশ্বকাপ থেকে মোটামুটি ছিটকে পড়বে পাকিস্তান। মোটামুটি বলার কারণ এই, হারলেও বাকিদের হারা-জেতার উপর চেয়ে থাকতে হবে তাদের। আর নিজেদের জিততে হবে সব ম্যাচই। কিন্তু পাকিস্তান দলের বর্তমান যে হাল- আজ হেরে গেলেই বিশ্বকাপ থেকে যে পাকিস্তান ছিটকে যাবে তা আর বলার অপেক্ষা রাখছে না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ