বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:১১ অপরাহ্ন

কিবরিয়া হত্যার বিচার নিশ্চিতে নৌকায় ভোট দিন : আবু জাহির

কিবরিয়া হত্যার বিচার নিশ্চিতে নৌকায় ভোট দিন : আবু জাহির

নিউজটি শেয়ার করুন

হবিগঞ্জ প্রতিনিধি : জনগণ যখন বার বার নৌকার বিজয় নিশ্চিত করে হবিগঞ্জকে ২য় গোপালগঞ্জে পরিণত করেছিল; তখন পরিকল্পিতভাবে বৈদ্যের বাজারে গ্রেনেড হামলা করেছিল ষড়যন্ত্রকারীরা। এই পারিকল্পনায় জঙ্গীদের পিছনে ছিল বিএনপির বড় বড় নেতারা। তদন্তে ইতোমধ্যে অনেক বিএনপি নেতার নাম চলে এসেছে। এই গ্রেনেড হামলায় হবিগঞ্জের কৃতি সন্তান শাহ এএমএস কিবরিয়াসহ যারা নিহত হয়েছিলেন তাদের বিচার নিশ্চিত করতে আগামীতেও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

বুধবার (১৯ ডিসেম্বর) শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মনডুরা ইউনিয়নে গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জের একটি অবহেলিত এলাকার নাম ছিল ব্রাহ্মনডুরা। অনেকেই এই জায়াগার নাম জানতো না। আমি এমপি হওয়ার পর ব্রাহ্মনডুরাকে নতুন ইউনিয়ন করেছি। এই ইউনিয়নে হয়েছে অনেক শিল্পায়ন। আবারো নির্বাচিত হলে ব্রাহ্মনডুরায় কলেজ প্রতিষ্ঠাসহ ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করব ইনশাল্লাহ।

তিনি বলেন, আগামী দিনগুলোতে আমি কিছু সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়ে কাজ করতে চাই। যেমন শেখ হাসিনা মেডিকেল কলেজের নিজস্ব ক্যাম্পাস নির্মাণের জন্য ৯০ বিঘা জমি অধিগ্রহণ এবং অবকাঠামো নির্মাণ, একটি কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা, একটি ইনডোর স্টেডিয়াম, প্রত্যেকটি ইউনিয়নে কমপক্ষে একটি করে কলেজ, বিকেজিসি ও সরকারি উচ্চ বিদ্যালয়ে কলেজ প্রতিষ্ঠা, একটি ইনডোর স্টেডিয়ামসহ ব্যাপক উন্নয়ন পরিকল্পনা রয়েছে আমার।

এ সময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি। পৃথক জনসভায় উপস্থিত লোকজন হাত তুলে এমপি আবু জাহিরের বক্তৃতার প্রতি সমর্থন জানান এবং দলমত নির্বিশেষে তাকে নির্বাচিত করার অঙ্গীকার ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ