বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৯:১০ পূর্বাহ্ন

“কুটিনহোর লিভারপুলে ফেরা সম্ভব না”

“কুটিনহোর লিভারপুলে ফেরা সম্ভব না”

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক:বার্সেলোনা থেকে লিভারপুলে ফিরছেন ব্রাজিলিয়ান উইঙ্গার ফিলিপ্পে কুটিনহো- এমন গুঞ্জন শোনা যাচ্ছিলো। তবে এবার সে গুঞ্জন উড়িয়ে দিয়ে কুটিনহোর লিভারপুলে ফেরার সম্ভাবনা নাকচ করে দিয়েছেন কোচ ইয়ুর্গেন ক্লপ।
২০১৮ সালে লিভারপুল ছেড়ে রেকর্ড মূল্যে বার্সেলোনায় যোগ দেন ২৭ বছর বয়সী এই ব্রাজিলিয়ান উইঙ্গার। বার্সায় যোগ দেয়ার পর নিজেকে মেলে ধরতে পারেননি কুটিনহো। অন্যদিকে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) থেকে নেইমারকে দলে ফেরাতে চাচ্ছে বার্সা। প্রথমে পিএসজিকে ৪০ মিলিয়ন ইউরো এবং কুটিনহো ও উসমান দেম্বেলেকে দিয়ে নেইমারকে দলে টানতে চাইছে বার্সা। এর পর কুটিনহোর এজেন্ট কিয়া জুরাবচিয়ান জানিয়েছিলেন, লিভারপুলে ফিরতে চান কুটিনহো। এবং লিভারপুলের সঙ্গে এই ব্রাজিলিয়ানের যোগাযোগ হচ্ছে।

তবে লিভারপুল কোচ ক্লপ এসব জল্পনাকে উড়িয়ে দিয়ে বলেন, ‘যেকোনো দলকে সাহায্য করার শতভাগ সার্মথ্য রাখে ফিলিপ্পে কুটিনহো। আমি ফিলকে (কুটিনহো) পছন্দ করি।
আমার মনে হয়ে সে অসাধারণ একজন ফুটবলার। কিন্তু কুটিনহোর লিভারপুলে ফেরা এখন সম্ভব নয়। কারণ এটা করতে হলে বিশাল বড় অঙ্কের অর্থ খরচ করতে হবে। সেটা এবছর করা সম্ভব নয়।’

ক্রীড়া সংবাদমাধ্যম ইএসপিএনে দেয়া এক সাক্ষাৎকারে কুটিনহোরকে নিয়ে জার্মান কোচ ক্লপ বলেন, ‘কুটিনহো যে দলে যাবে তার মান বাড়িয়ে দেবে। আশা করবো বার্সেলোনায় সে যেন নিজের অবস্থান ফিরে পায়। আমাদের মাঝেমধ্যে যোগাযোগ হয়। কিন্তু সেটা নিয়মিত হয় না যে, আমি বলতে পারব সে সেখানে কেমন আছে, কীভাবে আছে। পত্রপত্রিকার খবর পড়েই জানতে হয় অনেক কিছু। পত্রপত্রিকাগুলো যা লেখে তা যদি সত্যি হতো, তাহলে তো হতোই। হয়তো বার্সায় সুখেই আছে কুটিনহো, এবং ৬ বছরের নতুন চুক্তির করতে পরে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ