মঙ্গলবার, ১৮ Jun ২০১৯, ০৬:৪৩ পূর্বাহ্ন

কুমিল্লার স্মিথ ইনজুরিতে, দেশে ফিরে যাচ্ছেন!

কুমিল্লার স্মিথ ইনজুরিতে, দেশে ফিরে যাচ্ছেন!

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক :বিপিএলে তিনি যাতে খেলতে পারেন সেজন্য টুর্নামেন্ট শুরুর আগে একটা বড়োসড়ো নিয়মই বদলে ফেলা হয়েছিলো। সেই তিনি স্টিভেন স্মিথ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে এলেন। কিন্তু দুই ম্যাচ খেলেই তাকে অস্ট্রেলিয়ায় ফিরে যেতে হচ্ছে। ইনজুরিতে পড়েছেন অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়ক। সেই চোট সারাতেই বিপিএলে না খেলে দেশের ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

বৃহস্পতিবার রাতের ফ্লাইটেই তার অস্ট্রেলিয়া ফিরে যাওয়ার কথা। তবে চলে গেলেও তার ফিরে আসার সম্ভাবনা যে একেবারে নেই, তাও বলা যাচ্ছে না। সুত্র জানিয়েছে, চোটের এমআরআই রিপোর্টে বড় কোন ধরনের সমস্যা না থাকলে বিপিএলে ফের খেলতে আসবেন স্টিভেন স্মিথ।

এবারের বিপিএলের বড় তারকাদের একজন ছিলেন স্টিভেন স্মিথ। এই প্রথমবারের মতো তিনি বিপিএলে খেলতে এসেছিলেন। কুমিল্লা ভিক্টোরিয়ান্স তাকে দলের অধিনায়কের মর্যাদা দেয়। বল টেম্পারিং বিতর্কে জড়িয়ে অস্ট্রেলিয়া জাতীয় দলের এখনো নিষিদ্ধ স্মিথ। সেই নিষেধাজ্ঞা তার শেষ হবে সামনের মার্চে। মাঝের এই ফাঁকা সময়টুকু বিপিএলে খেলে কাটাতে চেয়েছিলেন তিনি। কিন্তু ইনজুরিতে মাত্র দুই ম্যাচ খেলেই তাকে ফিরে যেতে হচ্ছে।

কি হয়েছিলো স্মিথের?

জানা গেছে হাতে চোট নিয়েই বিপিএলে খেলতে এসেছিলেন স্টিভেন স্মিথ। বৃহস্পতিবার সকালে মিরপুরে বিসিবি ক্রিকেট একাডেমিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্স অনুশীলন করলেও ব্যাট-বল নিয়ে স্মিথ ব্যস্ত ছিলেন না। ফিটনেস চর্চায় সময় কাটে তার। পুরানো সেই চোটের এমআরআই করাতে দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন স্মিথ।

বিপিএলে খেলা দুটি ম্যাচে স্মিথ সবমিলিয়ে রান করেছেন ১৬। প্রথম ম্যাচে সিলেট সিক্সার্সের বিপক্ষেই এই ১৬ রান করেন তিনি। দ্বিতীয় ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে ৫ বল খেলে কোন রান না করে মাশরাফির বলে আউট হন।

বিপিএলের অভিষেকটা মনে রাখার মতো কিছু হলো না স্মিথের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ