সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:০৬ অপরাহ্ন

কুলাউড়ার ৭ দফতরের কাজের হিসাব চাইলেন সুলতান মনসুর

কুলাউড়ার ৭ দফতরের কাজের হিসাব চাইলেন সুলতান মনসুর

নিউজটি শেয়ার করুন

কুলাউড়া প্রতিনিধি : মৌলভীবাজার-২ কুলাউড়া আসনের জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত এমপি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সুলতান মোহাম্মদ মনসুর উপজেলার ৭টি দফতরের বিগত ৫ বছরের হিসাব চেয়েছেন।

সোমবার কুলাউড়া উপজেলার উন্নয়ন কর্মকাণ্ড ও আইন শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এই হিসাব চান।

প্রশাসনের একটি নির্ভরযোগ্য সূত্র জানায়, বিগত পাঁচ বছরে উপজেলায় কি পরিমাণ বরাদ্দ এসেছে, কতটি কাজ বাস্তবায়ন হয়েছে, কতটি চলমান এসব কাজের বিস্তারিত লিখিত বিবরণ চেয়েছেন সুলতান মনসুর।

সাতটি দফতরের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস (পিআইও), কুলাউড়া স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি), কুলাউড়ার সড়ক ও জনপদ অধিদফতর (সওজ), কুলাউড়া উপজেলা সমাজসেবা কার্যালয়, কুলাউড়া পিডিবি অফিস, কুলাউড়া পানি উন্নয়ন বোর্ডের অফিস ও বন বিভাগ।

মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে সুলতান মো. মনসুর বলেন, আমাকে জনগণ তাদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করেছে আর আপনারা জনগণের ট্যাক্সের টাকায় বেতন পাচ্ছেন। সুতরাং কোনোভাবেই যেন আমার কুলাউড়াবাসী হয়রানির শিকার না হয়।

সরকারী কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, কুলাউড়ায় যেন কোনো দল, মত, ধর্মের মানুষ নির্যাতিত না হয়। আমার সব রকমের সহযোগিতা আপনাদের প্রতি থাকবে। আপনারা আপনাদের পবিত্র দায়িত্ব পালনে পিছপা হবেন না।

মতবিনিময় সভায় সভাপত্বি করেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল লাইছ। উপজেলার প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ