শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৪:৫২ অপরাহ্ন

কুলাউড়ায় পান চুরির দায়ে ছাত্রলীগ নেতা বহিষ্কার

কুলাউড়ায় পান চুরির দায়ে ছাত্রলীগ নেতা বহিষ্কার

নিউজটি শেয়ার করুন

কুলাউড়া প্রতিনিধি :: কুলাউড়ায় পানচুরির দায়ে ভাটেরা ইউনিয়ন ছাত্রলীগ নেতা তালুকদার জসীম সিদ্দিকীকে বহিষ্কার ও এ ঘটনায় সম্পৃক্ত থাকার দায়ে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলামকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে কুলাউড়া উপজেলা ছাত্রলীগ।

বুধবার (৬ সেপ্টেম্বর) রাতে ১১টায় কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. নিয়াজুল তায়েফ ও সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেলের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার কুলাউড়া থেকে সিলেটগামী একটি পানবাহী একটি পিকআপ ভ্যান ভাটেরা ইউনিয়নের একটি নবনির্মিত কালভাটে পৌঁছালে ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক তালুকদার জসিম সিদ্দিকীসহ গাড়ীর পিছনে উঠে পড়ে। এসময় তারা দ্রুত দড়ি (রশি) কেটে পানের কয়েকটি খাঁচা মাটিতে ফেলে নিয়ে যাওয়ার চেষ্টাকালে গাড়ির হেলপার তাদের ধাওয়া করে। এ সময় তালুকদার জসীম সিদ্দিকীকে আটক করতে পারলেও বাকিরা পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ জসীমকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় জসীম-কে বাদী করে পান ব্যবসায়ী আব্দুল খালিক বাদী হয়ে কুলাউড়া থানায় একটি মামলা (নং-১৩/০৫-০৯-২০১৮ইং) দায়ের করেন।

এ বিষয়ে কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল বলেন-‘ছাত্রলীগের শৃঙ্খলা ভঙ্গ ও এর ভাবমুর্তি ক্ষুন্ন হয় এমন কাজ কেউ করলে বরদাস্ত করা সম্ভব নয়। কারো ব্যক্তিগত অপকর্মের দায় সংগঠন নিবে না।’

বহিষ্কারের বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. নিয়াজুল তায়েফ বলেন- ‘ছাত্রলীগের নাম ব্যবহার করে যারা অপকর্মে লিপ্ত তারা কখনো এর দায় এড়াতে পারবে না। ছাত্রলীগ সবসময় অন্যায় কর্মকান্ডের বিপক্ষে স্বোচ্ছার। আমরা উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ মিলে অভিযুক্তদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করেছি।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ