বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭:১২ অপরাহ্ন

কুলাউড়ায় সুপারের শাস্তির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধনে পুলিশী হস্তক্ষেপে বন্ধ

কুলাউড়ায় সুপারের শাস্তির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধনে পুলিশী হস্তক্ষেপে বন্ধ

নিউজটি শেয়ার করুন

কুলাউড়া প্রতিনিধি :: কুলাউড়া উপজেলার জালালীয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুস শহিদ কর্তৃক সপ্তম, অষ্টম ও নবম শ্রেণির ছাত্রীদের যৌন হয়রানীর প্রতিবাদে মানববন্ধনের চেষ্টা করে শিক্ষার্থীরা।

এসময় কুলাউড়া থানার এসআই ইয়াছিন মিয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিক্ষার্থীদেরকে বিচারের ব্যাপারে আশ্বস্ত করে মানববন্ধন থেকে সরিয়ে দেয়।

শনিবার সকাল ১০টার দিকে মাদ্রাসার প্রধান ফটকের বাইরে এঘটনা ঘটে।

মাদ্রাসার শিক্ষার্থীরা জানান, আমরা সকালে মাদ্রাসা প্রাঙ্গনে ব্যানার নিয়ে মানববন্ধনের প্রস্তুতি শুরু করি। কিন্তু হঠাৎ করে পুলিশ এসে আমাদেরকে বিচারের আশ্বস্ততা দিয়ে মানববন্ধন বন্ধ করে দেয়।

কুলাউড়া থানার এসআই ইয়াছিন মিয়া বলেন, খবর পেয়ে আমরা মাদ্রাসার শিক্ষার্থীদের বুঝিয়ে মানববন্ধন থেকে সরিয়ে দেই।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল লাইছ বলেন, এ ঘটনায় সহকারী কমিশনার (ভূমি) সাদি উর রহিম জাদিদকে প্রধান করে তদন্তের জন্য দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, জালালীয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুস শহীদ কর্তৃক ৯ম শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ এনে তার বিরুদ্ধে গত ৩১ অক্টোবর প্রথমে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও ইয়াকূব-তাজুল মহিলা কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রউফ এবং ১ নভেম্বর কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর ঘটনাটির সুষ্ঠু বিচার চেয়ে অভিযোগ দেয় নবম শ্রেনীর ছাত্রী ও তার পরিবার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ