রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৪২ অপরাহ্ন

কুলাউড়ায় ১৪ ঘন্টায় ৩ দুর্ঘটনা, ছয়জনের প্রাণহানী

কুলাউড়ায় ১৪ ঘন্টায় ৩ দুর্ঘটনা, ছয়জনের প্রাণহানী

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :ভয়াবহ ট্রেন দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই কুলাউড়ায় দুটি মারাতœক সড়ক দুর্ঘটনা ঘটেছে। বরমচালে রোববার (২৩জুন) রাত পৌনে ১২ টায় ট্রেন দূর্ঘটনার পর সোমবার দুপুর ১টায় পৌর শহরের গ্যাস অফিস সম্মূখে বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী মুক্তিযোদ্ধা সুলেমান আলী সুরমান (৬২) ও মুক্তিযোদ্ধা রকিব আলীর ছেলে আসাদুর রহমান (৩০) নিহত হন।

এসময় বাসটি খাদে পড়ে গেলে ১০ যাত্রী আহত হন। অপরদিকে বেলা আড়াইটায় শ্রীপুর এলাকায় দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৬ জন আহত হয়েছেন। গুরুতর আহতরা সিলেটে চিকিৎসা নিচ্ছেন। সবমিলিয়ে ১৪ ঘন্টায় এ তিন ঘটনায় ৬ জন নিহত হন। আহত হন ২২০ জন।

জানা যায়, উপজেলার শরীফপুর ইউনিয়নের তেলিবিল গ্রামের মুক্তিযোদ্ধা সুলেমান আলী ও একই ইউনিয়নের বাগজুর গ্রামের মৃত মুক্তিযোদ্ধা রকিব আলীর ছেলে আসাদুর রহমান মটরসাইকেল নিয়ে মুক্তিযোদ্ধা ভাতার টাকা তোলার জন্য কুলাউড়ার উদ্দেশ্যে বের হন।

শহরের নিকটবর্তী চাতলগাঁও এলাকায় গ্যাস অফিসের সামনে আসা মাত্র মৌলভীবাজার থেকে কুলাউড়াগামী একটি তাদের সজোরে ধাক্কা দেয়। ঘটনাস্থলে মুক্তিযোদ্ধা সুলেমান আলী মারা যান এবং মৌলভীবাজার হাসপাতালে নেয়ার পর আসাদুর রহমান মারা যান।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ