শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ১১:৪৯ অপরাহ্ন

কুলাউড়া-শাহবাজপুর রেলপথ উদ্বোধন করলেন দুই প্রধানমন্ত্রী

কুলাউড়া-শাহবাজপুর রেলপথ উদ্বোধন করলেন দুই প্রধানমন্ত্রী

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: ভিডিও কনফারেন্সের মাধ্যমে রেলওয়ের ‘কুলাউড়া-শাহবাজপুর সেকশন পুনর্বাসন’ ও ‘আখাউড়া-আগরতলা ডুয়েল গেজ রেল সংযোগ নির্মাণ (বাংলাদেশ অংশ)’ প্রকল্প এবং কুষ্টিয়ার ভেড়ামারায় ৫০০ মেগাওয়াট বিদ্যুৎ আমদানি বিষয়ক প্রকল্পের উদ্বোধন করেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সোমবার (১০ সেপ্টেম্বর) বিকেলে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব প্রকল্পের উদ্বোধন করা হয়। এ সময় যুক্ত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব এবং ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ।

ভিডিও কনফারেন্সে ভারতের প্রধানমন্ত্রী বলেন, “বাংলাদেশের ভাই ও বোনেরা নমস্কার গ্রহণ করুন। নতুন প্রকল্পের উদ্বোধন আমাদের দুই দেশের সম্পর্কের নতুন মাত্রা। যা ভবিষ্যতে আরও সুদৃঢ় হবে। আমাদের দুই দেশের সম্পর্কের বন্ধন কোনো প্রটোকল মানে না। সম্পর্ক সর্বোচ্চ মানে থাকবে। রেল লাইন প্রজেক্ট এ সম্পর্ককে আরও গভীর করবে।”

এসময় গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনাও নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানান। শুভেচ্ছা জানান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব এবং ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজকেও।

এর আগে, বাংলাদেশকে আরও এক হাজার মেগাওয়াট বিদ্যুৎ দেওয়ার ঘোষণা দেন মমতা। এ ঘোষণায় মমতাকে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ