শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৪৪ পূর্বাহ্ন

কুয়ারপাড়ে ছাত্রলীগের দু’গ্রুপের গোলাগুলি ও ভাংচুর

কুয়ারপাড়ে ছাত্রলীগের দু’গ্রুপের গোলাগুলি ও ভাংচুর

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : আধিপত্য বিস্তার নিয়ে নগরীর কুয়ারপাড় এলাকায় ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় একটি পক্ষের কার্যালয়ও ভাঙচুর এবং গোলাগুলিও হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে মহানগর আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিধানের অনুসারি শাকিল মোর্শেদ গ্রুপ ও আ’লীগ নেতা এডভোকেট নাসির উদ্দিনের অনুসারী ইমন ইবনে সামরাজের গ্রুপের এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ‘সংঘর্ষের সময় ওই এলাকায় বেশ কয়েক রাউন্ড গুলির শব্দ শুনা গেছে। এসময় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।’

সূত্র জানায়, সোমবার রাতে শাকিল মোর্শেদ গ্রুপের কর্মীরা ইমন ইবনে সামরাজের গ্রুপের এক কর্মীর উপর হামলা চালায়। এর জের ধরেই রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

তবে শাকিল মোর্শেদ এর পক্ষে অভিযোগ করা হচ্ছে, ইমন ইবনে সামরাজের নেতৃত্বে তার কার্যালয়ে ভাংচুর করা হয়েছে। এসময় তার গ্রুপের দুই কর্মী আহত হয়েছেন। তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া জানান, ‘দুই গ্রুপের মধ্যে মারামারির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ