রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১০:৫৭ অপরাহ্ন

কেকেআরকে হারিয়ে নতুন সূচনা দিল্লির

কেকেআরকে হারিয়ে নতুন সূচনা দিল্লির

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক :চলমান আইপিএলে ছয় ম্যাচের পাঁচটিতেই হেরে পয়েন্ট টেবিলের একেবারে শেষে চলে যাওয়ায় নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন গৌতম গম্ভীর।পরে নতুন অধিনায়ক করা হয় শ্রেয়াস আইয়ারকে। এবার তার ব্যাটে ও নেতৃত্বে এই আসরে রেকর্ড সংগ্রহ গড়েই কলকাতা নাইট রাইডার্সকে ৫৫ রানে বড় ব্যবধানে হারালো দিল্লি ডেয়ারডেভিলস।

শ্রেয়াসের অপরাজিত ঝড়ো ৯৩ রানের কল্যাণে দিল্লি প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ২১৯ রানের বড় সংগ্রহ দাঁড় করায়।এ আসরে এটিই এখন পর্যন্ত সর্বোচ্চ দলীয় স্কোর। এর আগে রাজস্থান রয়েলস ২১৭ করেছিল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে। জবাবে ব্যাট করতে নেমে পুরো ওভার খেললেও ৯ উইকেট হারিয়ে ১৬৪ রানের বেশি করতে পারেনি দিনেশ কার্তিকের নেতৃত্বে কলকাতা।

ফিরোজ শাহ কোটলায় ২২০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে কলকাতার হয়ে কোনো ব্যাটসম্যানই ভালো কিছু করে দেখাতে পারেননি। ৩০ বলে ৩টি চার ও ৪টি ছক্কায় সর্বোচ্চ ৪৪ করলেও দলকে জেতাতে পারেননি আন্দ্রে রাসেল। দ্বিতীয় সর্বোচ্চ ৩৭ রান করেন শুবমান গিল।

দিল্লি বোলারদের মধ্যে দুটি করে উইকেট তুলে নেন ট্রেন্ট বোল্ট, গ্লেন ম্যাক্সওয়েল, আভেশ খান ও অমিত মিশরা।

এর আগে টসে হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ঘরের মাঠের ফায়দা তোলেন দুই দিল্লি ওপেনার পৃথ্থী শাও ও কলিন মুনরো। ৫৯ রানের জুটি গড়েন তারা। মুনরো ৩৩ রানে বিদায় নিলেও ৪৪ বলে ৬২ রানের দারুণ এক ইনিংস খেলে শাও। তবে মূল কাজটি করেন নতুন অধিনায়ক আইয়ার। ৪০ বলে ৩টি চার ও ১০টি বিশাল ছক্কায় ৯৩ করে অপরাজিত থেকে মাঠ ছাড়েন তিনি। এছাড়া ২৭ রান করেন ম্যাক্সওয়েল।

কলকাতা বোলারদের মধ্যে পিযুশ চাওলা, শিভাম মাভি ও রাসেল একটি করে উইকেট পান।

এ জয়ে মুম্বাইকে সবার পেছনে ফেলে পয়েন্ট টেবিলের সাতে চলে এলো দিল্লি। আর ৭ ম্যাচে ৩ জয় ও ৪ হারে ৬ পয়েন্ট নিয়ে চারে রয়েছে কলকাতা। ৬ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে চেন্নাই সুপার কিংস।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ