বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪৪ পূর্বাহ্ন

‘কে এম নুরুল হুদা মিড নাইট নির্বাচনের নজির সৃষ্টি করেছেন’

‘কে এম নুরুল হুদা মিড নাইট নির্বাচনের নজির সৃষ্টি করেছেন’

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বর্তমান সরকারের অধীনে বিএনপির যেকোনো পর্যায়ের নেতাকর্মীরা নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন না। এটা দলীয় সিদ্ধান্ত। যদি কেউ এটা অমান্য করেন তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

আজ রবিবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ তিনি এসব কথা বলেন।

রিজভী বলেছেন, এদেশে মিড নাইট নির্বাচনের প্রধান কারিগর প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। তিনি মিড নাইট নির্বাচনের যে নজির সৃষ্টি করেছেন তারপরেও অন্যান্য রাজনৈতিক দলগুলো আগামী নির্বাচনগুলোতে অংশগ্রহণ করবে তা তিনি কী করে আশা করতে পারেন!

তিনি বলেন, বর্তমান সিইসি ভোটারদের প্রতারিত করে অভিনব মিড নাইট নির্বাচনের মাধ্যমে একটি নিরঙ্কুশ কর্তৃত্ববাদী একদলীয় রাষ্ট্র কায়েমে সহায়তা করেছেন। যে সিইসি ৩০ ডিসেম্বরের নির্বাচনের পরে বলেন যে, ৩০ ডিসেম্বরের নির্বাচন স্বচ্ছ ও নিরপেক্ষ ছিল, উপজেলা নির্বাচনও একইভাবে স্বচ্ছ ও নিরপেক্ষ হবে। তাহলে স্পষ্টতঃই বোঝা যাচ্ছে উপজেলা নির্বাচনের ভবিষ্যৎ কী হবে।

রিজভী বলেন, সিইসি গণতন্ত্রের কবর দিয়েছেন ২৯ ডিসেম্বর রাতেই। তাই আইন-কানুন, নিয়ম-নীতি, লজ্জা শরমের ধার ধারছেন না তিনি। প্রধান নির্বাচন কমিশনার সঠিক হেদায়েত ও শুভবুদ্ধি থেকে বঞ্চিত একজন ব্যক্তি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-শিক্ষাবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, সহ যুববিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ ও ওলামা দলের শাহ মো.মাসুম বিল্লাহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ