রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১০:৩৬ পূর্বাহ্ন

ক্বিন ব্রিজ সংলগ্ন এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদে সিসিক

ক্বিন ব্রিজ সংলগ্ন এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদে সিসিক

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট: দক্ষিণ সুরমায় ক্বিন ব্রিজ সংলগ্ন এলাকায় উচ্ছেদ অভিযান চালিয়েছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। মঙ্গলবার ( ২৩ এপ্রিল) বিকেলে দক্ষিণ সুরমার ক্বীন ব্রীজ সংলগ্ন এলাকায় সড়কের দু’পাশে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালানো হয়।

অভিযানে প্রায় ১৫/২০টি অবৈধ স্থাপনা বল্ডুজার দিয়ে গুড়িয়ে দেয়া হয়। এসময় রাস্থা দখল করে ব্যবসা সামগ্রী রাখার অপরাধে বেশ কিছু সরঞ্জাম জব্দ করা হয়।

অভিযান শেষে সিটি মেয়র আরিফুল হক চৌধুরী জানান, জনসাধারণের চলাচলের রাস্তা ও সরকারী ভূমি দখল করে নগরীতে কোন ধরণের ব্যবসা করা যাবে না।

জনসাধারণের চলাচলের রাস্তা দখল করে প্রতিবন্ধকতা সৃষ্টি করা অপরাধ উল্লেখ করে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সর্বসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করে কোন ধরণের ধর্মীয় প্রতিষ্ঠানও নির্মাণ করা উচিত নয়। রাস্তা বন্ধ করে ব্যবসা করা সকল ধর্মেই অপরাধ। তিনি বলেন, আগে রাস্তা হবে, আর ব্যবসা হবে পরে। তিনি আসন্ন রমজানের আগে নগরীর ২৭টি ওয়ার্ডের কোথাও রাস্তা দখল করে ব্যবসা না করতে নগরবাসীর প্রতি অনুরোধ জানান। আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকবে সিসিক।

অভিযানে সিসিকের প্যানেল মেয়র -১ ও ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বকস লিপন, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, প্রকৌশলী আলী আকবর, উপ সহকারী প্রকৌশলী তামিম আহমদ সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও সংখ্যক পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ