মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৯ অপরাহ্ন

ক্ষমতাসীনদের পকেট ভারী করতেই গ্যাসের দাম বৃদ্ধি: ফখরুল

ক্ষমতাসীনদের পকেট ভারী করতেই গ্যাসের দাম বৃদ্ধি: ফখরুল

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের রাঘব বোয়ালদের পকেট ভারী করতেই গ্যাসের দাম বাড়ানো হয়েছে। এতে বেশুমার দুর্নীতির মাধ্যমে ক্ষমতাসীনদের অর্থ উপার্জনের সুযোগ সৃষ্টি হবে। জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই বর্তমান অবৈধ সরকার প্রতিটি ক্ষেত্রে গণবিরোধী সিদ্ধান্ত গ্রহণে বেপরোয়া হয়ে উঠেছে।

রোববার (৩০ জুন) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, গণবিরোধী এ সিদ্ধান্ত থেকে সরকারকে সরে আসতে হবে। না হলে জনগণকে সঙ্গে নিয়ে দেশব্যাপী রাজপথে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।বিবৃতিতে বলা হয়, সাধারণ মানুষের জীবন-জীবিকা বিপর্যস্ত করতে আবারও ভোক্তা পর্যায়ে গ্যাসের দাম বাড়িয়েছে সরকার। লুটপাটের জন্য বেআইনভাবে এ দাম বাড়ানো হলো, যা সম্পূর্ণরুপে অযৌক্তিক। গ্যাসের দাম বাড়ানোর মাশুল গুনতে হয় সাধারণ মানুষকে।

ফখরুল বলেন, গত ১০ বছরে গ্যাসের দাম ৬ বার বাড়ানো হয়েছে। দেশের মানুষের রক্ত শোষণের যন্ত্রে পরিণত হয়েছে বর্তমান মধ্যরাতের নির্বাচনের সরকার। চারিদিকে নৈরাজ্য ও হাহাকার ছাড়া এই সরকার আর কিছুই উপহার দিতে পারেনি জনগণ।বিএনপি মহাসচিব দাবি করেন, ভোক্তা পর্যায়ে গ্যাসের মূল্য বৃদ্ধির কোনও কারণ সৃষ্টি হয়নি। অথচ সরকার গ্যাসের দাম বাড়ানোর মাধ্যমে জনগণকে বিশাল ভোগান্তিতে নিক্ষেপ করলো।গ্যাসের দাম বাড়ানোর তীব্র প্রতিবাদ জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ