সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:০৬ পূর্বাহ্ন

খালি বড়লোকেরা ফ্ল্যাটে থাকবে তা হবে না: প্রধানমন্ত্রী

খালি বড়লোকেরা ফ্ল্যাটে থাকবে তা হবে না: প্রধানমন্ত্রী

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা পরিচ্ছন্নকর্মীদের জন্য ফ্ল্যাট নির্মাণ করে দিয়েছি। খালি বড়লোকেরা ফ্ল্যাটে থাকবে তা হবে না।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারে রাজধানীর কামরাঙ্গীরচরের জনসভামঞ্চে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা ঢাকাকে উত্তর ও দক্ষিণ দুভাগে ভাগ করে দিয়েছি। যাতে মানুষ সব সুযোগ-সুবিধা ভালোভাবে পায়। এই যে ঢাকার সুইপার কলোনি, যাদের আমরা পরিচ্ছন্নকর্মী বলি-তাদের জন্য আমি ফ্ল্যাট নির্মাণ করে দিয়েছি। তারা যাতে ভালোভাবে বসবাস করতে পারে।

কারণ তাদের ওপর আমাদের সব পরিষ্কার-পরিচ্ছন্নতা নির্ভর করে। অথচ তারা মানবেতর জীবনযাপন করবে এটি হতে পারে না। তাই আমরা তাদের জন্য ব্যবস্থা করে দিয়েছি।

ফ্ল্যাট নির্মাণ করেছি। চারটি বিল্ডিং হয়ে গেছে, আরও কয়েকটি হবে। এটি আমরা দক্ষিণে করেছি, উত্তরেও করব। আমি চাই সারা দেশের মানুষ ভালো থাকবে। অর্থাৎ খালি বড়লোকেরা ফ্ল্যাটে থাকবে তা হবে না, বলেন প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগ সভাপতি বলেন, এই ঢাকা শহরে বস্তিগুলির চরম দুরবস্থা। আমরা তাদের জন্য কামরাঙ্গীরচরে ১০ হাজার ফ্ল্যাট করে দেব। তারা সেখানে দৈনিক অথবা সাপ্তাহিক অথবা মাসিকহারে অল্প ভাড়ায় সেখানে থাকতে পারবে। তারা সেখানে সব সুযোগ-সুবিধা পাবে।

আমরা ঢাকা শহরের নদীগুলোর পুরনো চিত্র ফিরিয়ে আনব। আমরা সেগুলো সংস্কার করে দেব। দুপাশে বাঁধ দিয়ে দেব, যাতে পানি নিষ্কাশনে কোনো সমস্যা না হয়।

এর আগে সোমবার দুপুর ১২টার দিকে তিনি সভামঞ্চে পৌঁছেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এ জনসভায় রাজধানীর আসনগুলোতে আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের পক্ষে ভোট চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ