বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ১০:৪০ পূর্বাহ্ন

খালেদার মুক্তির জন্য কিছুই করছি না: নজরুল

খালেদার মুক্তির জন্য কিছুই করছি না: নজরুল

ফাইল ছবি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপি কিছুই করছে না বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। আজ জাতীয় প্রেস ক্লাবে কৃষকদল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

ঐতিহাসিক ফারাক্কা দিবস উপলক্ষে এ সভায় নজরুল ইসলাম খান বলেন, আমরা সবাই বলছি, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য কি করা দরকার। এ নিয়ে বহু আলোচনা করছি। কিন্তু আসলে কিছুই করছি না। কি করা দরকার, এ বিষয়ে কারো বুদ্ধির অভাব নেই। তবে সেই বুদ্ধির কাজটা করার মতো কোন উদ্যোগ নাই!

নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, এখানে একজন বলেছেন, আত্মাহুতি দেয়া দরকার। আত্মাহুতি দেয়ার জন্য কারো অনুমতি লাগে না কি? আমি যদি আত্মাহুতি দিতে চাই, তাহলে একা একাই আত্মাহুতি দিতে পারি। কিন্তু আপনার মৃত্যু তো আমার চাওয়া না। আমার চাওয়া হলো খালেদা জিয়ার মুক্তি। আর বেগম জিয়ার মুক্তির জন্য আপনার মরার দরকার নেই, সাহস করে রাস্তায় আসেন। চলেন এক সঙ্গে রাস্তায় নেমে মিছিল করি। তাহলেই বেগম জিয়ার মুক্তি হবে।

রাজনৈতিক প্রতিহিংসার কারণে খালেদা জিয়াকে কারাবন্দী করে রাখা হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

ফারাক্কা বাঁধ এর বিষয়ে নজরুল ইসলাম বলেন, কেনো আজকে আমরা ফারাক্কা বাঁধ ও মাওলানা ভাসানীর কথা মনে করবো? কারণ পরীক্ষা মূলকভাবে চালু করা এই ফারাক্কা বাঁধ, সেই পরীক্ষা আজ পর্যন্ত শেষ হলো না!

আয়োজক সংগঠনের আহ্বায়ক শামসুজ্জামান দুদুর সভাপতিত্বে সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা নজমুল হক নান্নু, ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ