বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০১:৪৯ অপরাহ্ন

খালেদার মুক্তির দায় জনগণ নেবে না: হানিফ

খালেদার মুক্তির দায় জনগণ নেবে না: হানিফ

ফাইল ছবি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :এতিমের টাকা আত্মসাতের দায়ে সাজাপ্রাপ্ত হয়ে খালেদা জিয়া কারাগারে। তাকে মুক্ত করার দায় দেশের জনগণ নেবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

তিনি বলেন, বিএনপির নেতারা খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দালনের কথা বলছেন। এতিমের টাকা আত্মসাতের দায়ে যে কারাগারে আছে তাকে মুক্ত করার দায় বাংলাদেশের জনগণ কখনো নেবে না।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে ২৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজধানীর আজিমপুর কমিউনিটি সেন্টার মাঠে এক আলোচনা সভায় এসব কথা বলেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক।

হানিফ বলেন, খালেদা জিয়ার মুক্তি দেবে আদালত। দণ্ডপ্রাপ্ত আসামির মুক্তি দিতে পারে একমাত্র আদালত, এছাড়া অন্য কোনো সুযোগ নেই। আপনারা আইনি প্রক্রিয়া বাদ দিয়ে আন্দোলন করেন কেন? আন্দোলনের হুমকি দিয়ে লাভ হবে না। আপনাদের আন্দোলনে জনগণের সমর্থন নেই তার প্রমাণ বহুবার পেয়েছেন। জনগণ সমর্থন দেয়নি বলে পেট্রোল বোমা দিয়ে মানুষকে মেরেছেন। এই সমস্ত পাপের কারণে আপনাদের নেতারা জেলে এবং পলাতক।

বিএনপির নেতাদের উদ্দেশে মাহবুব উল আলম হানিফ বলেন, আপনাদের লক্ষ্যটা কী? শুধু ধ্বংস ছাড়া আর কোনো কাজ আপনারা দেশের জনগণকে দিতে পারেন নাই। আমরা সেই কারণে বলতে চাই, আপনাদের রাজনীতি শুধু ব্যক্তিকেন্দ্রিক। কেন আন্দোলন করে দেশকে আরো নিচের দিকে ধাবিত করতে চাচ্ছেন? দেশের মানুষ এখন নতুন করে স্বপ্ন দেখছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আস্থার জায়গা খুঁজে পেয়েছে। সেই জায়গা নষ্ট করবেন না। আপনাদের কি হিংসা হচ্ছে উন্নয়ন দেখে? দেশের উন্নয়নের জন্য সরকারকে সহযোগিতা করেন। উন্নয়নকে বাধাগ্রস্ত করবেন না, তাহলে জনগণ আপনাদের কখনো ক্ষমা করবে না।

হানিফ আরও বলেন, যারা ক্ষমতায় থেকে দেশে উন্নয়ন করতে পারে নাই তারা এখন ক্ষমতার বাইরে থেকেও উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বারবার ষড়যন্ত্র করছে। খালেদা জিয়া ক্ষমতায় থেকে দেশকে কিছু দিতে পারেন নাই, ছেলেকে দিয়ে ধ্বংস করেছেন, এমনকি দুর্নীতি করতে করতে এতিমদের টাকা পর্যন্ত আত্মসাৎ করেছেন। সে কারণেই এখন তিনি কারাগারে আছেন।

২৬ নং ওয়ার্ডের কমিশনার হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে আলোচনা সভায় স্থানীয় আওয়ামী লীগ নেতারা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে প্রায় দুই শতাধিক শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর মুজিব কোট বিতরণ করেন মাহবুব-উল-আলম হানিফ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ