রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১১:২৯ পূর্বাহ্ন

খালেদা জিয়ার প্যারোলে মুক্তি-শপথ শুধুই গুঞ্জন: মির্জা ফখরুল

খালেদা জিয়ার প্যারোলে মুক্তি-শপথ শুধুই গুঞ্জন: মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ফাইল ছবি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিনিময়ে একাদশ সংসদ নির্বাচনে বিএনপি থেকে নির্বাচিতদের শপথ গ্রহণের কথা শুধুমাত্র গুঞ্জন। এটা অসত্য, এসব কথার কোনো ভিত্তি নেই।

তিনি বলেন, খালেদা জিয়াকে কেরানীগঞ্জ কারাগারে পাঠানোর পরিকল্পনা করে তাকে পরিকল্পিতভাবে ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করা হচ্ছে। আইনগতভাবে তিনি জামিন পান কিন্তু সরকার ইচ্ছাকৃতভাবে খালেদা জিয়ার জামিন বিলম্বিত করছে। যার ফলে তিনি ১৪ মাস কারাগারে। সরকারদলীয় অনেকে সাজাপ্রাপ্ত হয়েও মুক্ত আছেন এবং মন্ত্রিত্ব করছেন।

শনিবার মির্জা ফখরুল কুমিল্লা-১০ আসন এলাকায় নির্বাচনকালীন ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও আর্থিক অনুদান প্রদানকালে এসব কথা বলেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবেদা রহমানের তিনটি ব্যাংক অ্যাকাউন্ট জব্দের বিষয়ে ফখরুল বলেন, এক দেশের আদালত আরেক দেশের ব্যাংক অ্যাকাউন্ট বন্ধের নির্দেশনা দিলে তা বন্ধ হয় কিনা আমার জানা নেই।

এর আগে কুমিল্লার বুড়িচং উপজেলার কাবিলা এলাকায় এক পথসভায় মির্জা ফখরুল বলেন, আমরা যে চিন্তাভাবনা নিয়ে মুক্তিযুদ্ধ করেছি আওয়ামী লীগ মুক্তিযোদ্ধাদের সব চেতনা ধ্বংস করে দিয়েছে। তারা গণতন্ত্রকে শেষ করে দিয়েছে। মানুষের অধিকারকে হরণ করে নিয়েছে।

তিনি বলেন, আজকে তারা পিস্তল, বন্দুকের জোরে এবং আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে ক্ষমতা ধরে রাখতে চায়। জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র উদ্ধার করা হবে।

মির্জা ফখরুল সদর দক্ষিণ, লালমাই ও লাঙ্গলকোট উপজেলার ৯৫ জন ক্ষতিগ্রস্ত নেতাকর্মীকে ১৫ হাজার টাকা করে অনুদান প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা মনিরুল হক চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাংবাদিক নেতা শওকত মাহমুদ, কবির মুরাদ, সায়মা ফেরদৌস প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ