বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০২:২৩ অপরাহ্ন

খেলাঘরের সম্মেলন ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা শুক্রবার

খেলাঘরের সম্মেলন ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা শুক্রবার

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট:“আমার ছবি, আমার দেশ, লাল সবুজের লাগছে বেশ” এ শ্লোগানকে উপজ্জীব্য করে দেশের প্রাচীনতম শিশু-কিশোর সংগঠন ‘সুরমা খেলাঘর আসর, সিলেট’ এর দ্বি-বার্ষিক সম্মেলন আগামী ২৬ এপ্রিল শুক্রবার, সকাল ১০টা হতে দিনব্যাপী সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানের উদ্বোধন করবেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব হ্যারল্ড রশীদ।
সম্মেলনের কর্মসূচির মধ্যে রয়েছে, উদ্বোধন সকাল ১০টায়, বর্ণাঢ্য র‌্যালী সকাল ১০:১৫ মিনেটে, চিত্রাঙ্কন প্রতিযোগিতা সকাল সাড়ে ১০টা হতে দুপুর ১২টা পর্যন্ত, কাউন্সিল অধিবেশন বেলা ১১টা হতে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত, আলোচনা ও স্মৃতিচারণ দুপুর ২টা ৩০ মিনিট হতে বিকাল ৪টা পর্যন্ত, সাংস্কৃতিক অনুষ্ঠান বিকাল ৪টা হতে রাত ৮টা পর্যন্ত, শপথ গ্রহণ পুরস্কার প্রদান রাত ৮টায়।
চিত্রাঙ্কন প্রতিযোগিতা চারটি ভাগে ভাগ করা হয়েছে। ‘ক’ বিভাগে শিশু শ্রেণী হতে ৩য় শ্রেণীর মাধ্যম ও বিষয় ইচ্ছা স্বাধীন, ‘খ’ বিভাগে চতুর্থ হতে ষষ্ঠ শ্রেণি পর্যন্ত বিষয় আনন্দময় শৈশব, মাধ্যম- প্যাস্টেল, ‘গ’ বিভাগে ৭ম হতে দশম শ্রেণি পর্যন্ত, বিষয়- বৈশাখী উৎসব, মাধ্যম- জল রঙ ও ‘ঘ’ বিভাগে একাদশ হতে উন্মুক্ত, বিষয় জীবনানন্দ দাশের যে কোন কবিতার অলঙ্করণ মাধ্যম পোস্টার কালার।
চিত্রাঙ্কন প্রতিযোগিতার নিয়মাবলী ১। চিত্রাঙ্কনে শুধু প্রয়োজনীয় আর্ট পেপার সরবরাহ করা হবে, ২। বিচারকের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে, ৩। ২৪ এপ্রিলের মধ্যে অংশগ্রহণকারী বিদ্যালয়/ আর্ট স্কুলের প্রধানের মাধ্যমে নাম রেজিস্ট্রেশন করতে হবে, ৪। অংশগ্রহণকারী প্রত্যেক প্রতিযোগিকে সনদপত্র প্রদান করা হবে, ৫। প্রতিযোগির নাম, পিতা, মাতা, শ্রেণি, স্কুল, মোবাইল নম্বর প্রযোজ্য, ৬। স্কুলের পরিচয় পত্র সাথে আনতে হবে, ৭। সময় সর্বোচ্চ দেড় ঘন্টা।
আগ্রহী প্রতিযোগিরা নিজেদের নাম, পিতার নাম, মাতার নাম, স্কুল ও শ্রেনি, আর্ট স্কুলে, ঠিকানা, মোবাইল নম্বর উল্লেখ করে (১) টাঙ্গাইল শাড়ী কুটির, ২য় তলা, ২২০, লতিফ সেন্টার, জিন্দাবাজার, সিলেট, ০১৭১২৩৩২৪৫৬ (২) স্বস্তি বস্ত্র বিতান, মহাজনপট্টি, সিলেট, ০১৭১২০৯১৯৫৯ (৩) পুনম জুয়েলার্স, সিলেট প্লাজা, বি/১১, ৩য় তলা, ০১৭১২১০২৮০৫, (৪) দেব স্টোর, মির্জাজাঙ্গাল (নিম্বার্ক আশ্রমের পিছনে), ০১৭৭৫১৮০৪০১, (৫) পাবলিক কারিগরি বিজ্ঞান ও প্রযুক্তি প্রশিক্ষণ ইন্সটিটিউট, সালেহা-আজিজ গার্ডেন, ২য় তলা, স্বপ্নিল ১৫/২, মির্জাজাঙ্গাল, সিলেট ঠিকানায় যোগাযোগের জন্য সংগঠনের সাধারণ সম্পাদক ধ্রুব গৌতম বিনীত আহবান জানিয়েছেন।
সাংস্কৃতিক অনুষ্ঠানে সমমনা যে কোন শিল্পী অংশ গ্রহণ করতে পারবেন। অনুষ্ঠানের শেষাংশে বিজয়ী প্রতিযোগিদের পুরস্কার প্রদান করা হবে। বিস্তারিত তথ্যের জন্য ধ্রুব গৌতম ০১৭১১১৪৯৬০৫, এই নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করা যাচ্ছে। বিজ্ঞপ্তি

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ