সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০১:০৩ পূর্বাহ্ন

গণগ্রেপ্তারের শিকার নেতাকর্মীদের পরিবারের পাশে মিজান চৌধুরী

গণগ্রেপ্তারের শিকার নেতাকর্মীদের পরিবারের পাশে মিজান চৌধুরী

নিউজটি শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ-৫ আসনের ছাতক ও দোয়ারাবাজারে গণগ্রেপ্তারের শিকার বিএনপি ও ধানের শীষের নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে পরিবারের সাথে সাক্ষাত করেছেন মিজানুর রহমান চেধুরী।

শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত গণগ্রেপ্তারের শিকার নেতাকর্মীদের পরিবারে সঙ্গে সময় কাটান তিনি। তাদের মুক্তির ব্যপারে আইনি পদক্ষেপ নেয়ার বিষয়ে পরিবার কে অবহিত করেন।

এসময় সংসদ নির্বাচনে বিএনপি ও ২০ দলীয় জোট এবং জাতীয় ঐক্যফ্রন্টের সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান চৌধুরী বলেন, শেষ সময়ে এসে পুলিশ হিংস্র আচরণ করছে। যে কোন সময় আমাকেও গ্রেপ্তার করতে পারে। আপনারা ভেঙ্গে পরবেন না। ভোটের মাঠ ছারবেন না। প্রধান নির্বাচনী কার্যালয়ের সামন থেকে সড়ক থেকে নেতাকর্মীদের গ্রেপ্তার করে নিয়ে যাওয়া হয়েছে। বাড়ি বাড়ি তল্লাশি চালানো হচ্ছে। বাড়িতে কাউকে না পেলে হুমকি দিয়ে আসছে ধানের শীষের পক্ষে কাজ না করার জন্য।

তিনি আরো বলেন, ভোটাধিকার প্রতিষ্ঠায় যারা গ্রেপ্তার হয়েছেন, তারা মুক্তি পাবেন ভোটের দিন, সেই চেষ্টা আমি করবো। এমনও হতে পারে, জনতার বাধ ভাঙা ঢেউ দেখে কারাগারের ফটক আপনা আপনিই খুলে যাবে, হয়তো বন্দিরাও ভোট দিয়ে বিজয়ে শামিল হবেন।

এই মুহুর্তে আমাদের করণীয় হচ্ছে সর্বোচ্চ সতর্কতা, গ্রাম-মহল্লা-ভোটকেন্দ্রভিত্তিক ঐক্য। কোনো কেন্দ্রে যেন কোনো অনাচার না হয়। ভোটবাক্স আমাদের প্রাণ। এই ‘প্রাণ’ রক্ষায় প্রাণপণ প্রচেষ্টা থাকা চাই। কোনো অনাচারের আশঙ্কা থাকলে সমন্বিতভাবে যোগাযোগ করে সমাধা করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ