সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৭ পূর্বাহ্ন

গণতন্ত্রকে মুক্তির আলোয় নিয়ে আসতে ধানের শীষে ভোট দিন: খন্দকার মুক্তাদির

গণতন্ত্রকে মুক্তির আলোয় নিয়ে আসতে ধানের শীষে ভোট দিন: খন্দকার মুক্তাদির

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :  বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ (সিটি কর্পোরেশন ও সদর উপজেলা) আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও পরবর্তীতে বেগম খালেদা জিয়া দেশে গণতান্ত্রিক শাসন ব্যবস্থাকে প্রাতিষ্ঠানিক রুপ দিতে কাজ করেছেন। শহীদ জিয়া থেকে শুরু করে বিএনপির সর্বশেষ শাসনামলেও দেশে গণতান্ত্রিক চর্চা, বাক স্বাধীনতা, জনমতের প্রতি শ্রদ্ধাবোধ সহ সামাজিক মূল্যবোধ সমন্বিত ছিল। কিন্তু গত ১০ বছরে আওয়ামীলীগ সরকার দেশকে সেই গণতান্ত্রিক ব্যবস্থাপনা থেকে ক্রমেই দুরে সরিয়ে নিয়ে গেছে, ফলে আওয়ামীলীগও ক্রমেই জনতার কাছ থেকে দুরে গেছে। এখন সাধারণ মানুষের কাছে দল হিসেবে আওয়ামীলীগ বা তার দোসরদের ন্যূনতম গ্রহণযোগ্যতা নেই। দেশের মানুষ তাই আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে আওয়ামীলীগের বিরুদ্ধে তাদের গণতান্ত্রিক রায় প্রদান করবেন। সিলেট-১ আসন সহ সারাদেশে বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থীদের বিপুল ভোটে বিজয়ী করে কারারুদ্ধ গণতন্ত্রকে আবার মুক্তির আলোয় নিয়ে আসতে দেশপ্রেমিক জনতা অধির আগ্রহে অপেক্ষা করছে। জনতার রায়কে নিয়ে ছিনিমিনি খেলার ষড়যন্ত্র নস্যাত হবেই।

তিনি সোমবার সকালে নগরীর আদালত পাড়া, বন্দরবাজার ও মহাজনপট্রি এলাকায় ধানের শীষের সমর্থনে আইনজীবি সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে পৃথক গণসংযোগ কালে উপরোক্ত কথা বলেন।

আদালত পাড়ায় গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাবেক আহ্বায়ক ও সাবেক পিপি এডভোকেট নুরুল হক, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পিপি এডভোকেট আব্দুল গাফফার, জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম সিলেটের সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ, গণফোরাম সিলেটের আহ্বায়ক এডভোকেট আনসার খান, মহানগর বিএনরি সহ-সভাপতি এডভোকেট হাবিবুর রহমান হাবিব ও এডভোকেট আতিকুর রহমান সাবু, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, মহানগর বিএনপির প্রকাশনা সম্পাদক এডভোকেট আল আসলাম মুমিন, জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম সিলেটের প্রচার সম্পাদক এডভোকেট আব্দুল্লাহ আল মাহমুদ হিরা, মহানগর বিএনপির সহ-আইন সম্পাদক এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি এডভোকেট সাঈদ আহমদ প্রমুখ।

বন্দরবাজার ও মহানজনপট্রি এলাকায় গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি, প্রচার সেলের সমন্বকায়কারী কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, পেশাজীবি নেতা সাংবাদিক বদরুদ্দোজা বদর, জেলা সহ-সভাপতি একেএম তারেক কালাম, মহানগর সহ-সভাপতি জিয়াউল হক জিয়া ও উপদেষ্ঠা আব্দুস সালাম বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, স্বাস্থ্য সম্পাদক ডা. আশরাফ আলী, শ্রম বিষয়ক সম্পাদক সুরমান আলী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ