বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:১০ অপরাহ্ন

গণতন্ত্র পুনরুদ্ধার করা নাগরিক কর্তব্য : গোলাপগঞ্জে জাফরুল্লাহ চৌধুরী

গণতন্ত্র পুনরুদ্ধার করা নাগরিক কর্তব্য : গোলাপগঞ্জে জাফরুল্লাহ চৌধুরী

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ও গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘দেশ এখন কারাগারে পরিণত হয়েছে। গণতন্ত্র আজ নির্বাসিত। এ অবস্থায় ধানের শীষের বিজয় নিশ্চিত করে গণতন্ত্র পুনরুদ্ধার করা এখন নাগরিক কর্তব্য।

তিনি বৃহস্পতিবার দুপুরে সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় সিলেট-৬ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীর নির্বাচনী কার্যালয় উদ্বোধনকালে এ কথা বলেন।

গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নসিরুল হক শাহিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জিলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য শরফ উদ্দিন খসরু, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আশফাক আহমদ, জেলা বিএনপির উপদেষ্টা এম. সিরাজুল ইসলাম, সহ সভাপতি মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস, সাবেক সহ সাধারণ সম্পাদক রাজু আহমদ তালুকদার, জেলা বিএনপি নেতা ও উপজেলা ভাইস চেয়ারম্যান নোমান উদ্দিন মুরাদ, কেন্দ্রীয় ছাত্র দলের সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, জেলা বিএনপি নেতা হাসান মাহমুদ বাবু, ইউপি বিএনপি নেতা সুরাব আলী, নজরুল ইসলাম, ফারুক আল মাহমুদ, গোলাম কিবরিয়া শাহিন প্রমুখ।

কার্যালয় উদ্বোধন উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন জমিয়ত নেতা মাওলানা ফয়সল আহমদ।

নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে ধানের শীষের প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী বলেন, ‘সরকারের জুলুম-নির্যাতন দেখে ভয় পেলে চলবে না। এ সরকারকে হটাতে আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত সবাইকে শক্ত ও দৃঢ় মনোবল নিয়ে নিজের অবস্থানে অনড় অবস্থানে থাকতে হবে। তবেই আমাদের কাঙ্খিত বিজয় সুনিশ্চিত হবে।’

কার্যালয় উদ্বোধন শেষে সংসদ সদস্য পদপ্রার্থী ফয়সল আহমদ চৌধুরী গোলাপগঞ্জ বাজারসহ উপজেলার বিভিন্নস্থানে সর্বস্তরের জনসাধারণের মধ্যে গণসংযোগ করেন। গোলপগঞ্জ বাজারে গণসংযোগ শেষে ফুলবাড়িস্থ বড় মোকাম ও টিকরের মোকাম জিয়ারত করে হেতিমগঞ্জ বাজারে গণসংযোগ করেন। এরপর শায়খে বাঘা (র.)এর মাজার জিয়ারত করে বাঘা ইউনিয়নে পৃথক পৃথকভাবে গণসংযোগ করেন তিনি।

বিকেলে পরগনা ও খালপার বাজারেও গণসংযোগ করেন ফয়সল চৌধুরী। এসব গণসংযোগে তিনি এলাকার সার্বিক উন্নয়নের জন্য ধানের শীষকে বিজয়ী করার আহবান জানান। গণসংযোগকালে জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন। সন্ধ্যার পরও গোলাপগঞ্জের বিভিন্ন এলাকায়ও গণসংযোগ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ