রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১১:২৬ পূর্বাহ্ন

গলায় জোর থাকলে ৬ জনই ৬০ জনের আওয়াজ তুলতে পারবেন: নাসিম

গলায় জোর থাকলে ৬ জনই ৬০ জনের আওয়াজ তুলতে পারবেন: নাসিম

সিরাজগঞ্জে সমাবেশে বক্তব্য দিচ্ছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম।

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যদের সংসদে যোগ দিয়ে সরকারের ভুল ধরিয়ে দেয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেছেন, বিরোধী দলবিহীন পার্লামেন্ট সরকার চায় না। সরকার সংসদকে প্রাণবন্ত দেখতে চায়।

বিএনপির সংসদ সদস্যদের উদ্দেশে নাসিম আরও বলেন, নির্বাচনে জনগণ আপনাদের নির্বাচিত করেছেন। তাহলে কেন আপনারা সংসদে আসবেন না। গলায় জোর থাকলে ৬ জনই ৬০ জনের আওয়াজ তুলতে পারবেন।

বৃহস্পতিবার বিকালে সিরাজগঞ্জের কাজিপুরের নাটুয়ারপাড়া ডিগ্রি কলেজের রজতজয়ন্তী উপলক্ষে আয়োজিত এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নাসিম বলেন, আওয়ামী লীগ বিরোধী দল থাকতে অনেকবার জেল খেটেছি, পুলিশের হাতে নিগৃহীত হয়েছি কিন্তু মাঠ থেকে পালিয়ে যাইনি।

সমাবেশে খালেদা জিয়ার মুক্তির আন্দোলন প্রসঙ্গ টেনে তিনি বলেন, সাহস থাকলে মাঠে নামেন। আন্দোলনের হুমকি দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। যে দলের নেতারা পুলিশের লাঠির আঘাতে জামা-কাপড় খুলে দৌড়ে পালায়, সে নেতা দিয়ে আন্দোলন হয় না। তার চেয়ে সংসদে আসুন, জনগণের কথা বলুন, খালেদা জিয়ার মুক্তির কথা বলুন, হয়তোবা লাভ হতে পারে।

নাটুয়ারপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক সরকারের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন- শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান লায়লা আরজুমান্দ বানু বিথী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও দলের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী,নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহিম ও সাধারণ সম্পাদক বেলাল হোসেন প্রমুখ।

এর আগে মোহাম্মদ নাসিম নাটুয়ারপাড়ায় প্রায় সাড়ে চার কোটি টাকা ব্যয়ে স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের পরিদর্শন বাংলোর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ সময় তার সঙ্গে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান লায়লা আরজুমান্দ বানু বিথী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ