সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০২:০৬ পূর্বাহ্ন

গুজবের ফ্যাক্টরি বিএনপির কেন্দ্রীয় অফিস: ওবায়দুল কাদের

গুজবের ফ্যাক্টরি বিএনপির কেন্দ্রীয় অফিস: ওবায়দুল কাদের

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:ছেলেধরা গুজব ছড়ানোর জন্য সরাসরি বিএনপিকে দায়ী করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দলটির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় হচ্ছে গুজবের ফ্যাক্টরি।

শনিবার ঢাকার ধানমণ্ডিতে বঙ্গবন্ধু ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের রজত জয়ন্তির উদ্বোধন অনুষ্ঠানে একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আজকে বিএনপির কেন্দ্রীয় অফিস একটা গুজবের ফ্যাক্টরি। সেখান থেকে বসে বসে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে একদিকে অপ্রপচার করছে, অন্যদিকে নানা গুজব রটাচ্ছে। গুজব থেকে গণপিটুনি, এই গুজবের পেছনেও এই দলটির হাত রয়েছে।

সরকারের কাছে এই বিষয়ক তথ্য থাকার দাবিও করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

তিনি বলেন, আমরা জানি, তারা কী করছে, কোথায় বসে ষড়যন্ত্র হচ্ছে? দেশে হচ্ছে, বিদেশে হচ্ছে।

ওবায়দুল কাদের বলেন, আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ, তারা আজ তাদের নেত্রীর জন্য হা-হুতাশ করছে। তাদের নেত্রীর শারীরিক অবস্থা যতটা না খারাপ, তার চেয়ে বেশি অপপ্রচার করছে।

দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপির ‘অপপ্রচারের’ কারণে এখন এখন দেশের মানুষ তাদের বিশ্বাস করছে না বলে দাবি করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, গল্পের রাখাল বালকের মতো খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতি আর অবনতি। ডাক্তাররা বলে না, অথচ বিএনপি বলে। অপপ্রচার করতে করতে তারা দেশবাসীর আস্থা এমনভাবে হারিয়ে ফেলেছে যে এখন কোনো সত্য কথা বললেও বিশ্বাস করে না।

সাম্প্রদায়িক শক্তি দেশের অভ্যন্তরে নানা ষড়যন্ত্রে লিপ্ত আছে জানিয়ে তা প্রতিরোধে আওয়ামী লীগের সবাইকে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

তিনি বলেন, সাম্প্রদায়িক অপশক্তি এখনও নানামুখী চক্রান্ত দেশের অভ্যন্তরে চালিয়ে যাচ্ছে। দেশের বাইরেও চালিয়ে যাচ্ছে। এই আতঙ্ক ছড়ানোর সঙ্গে বিদেশে বাংলাদেশের নাগরিক হয়ে দেশের বিরুদ্ধে যারা কথা বলছে, এদের যোগসূত্র আছে কি না, এই বিষয়টি আমাদের গভীরভাবে খতিয়ে দেখতে হবে।

এসময় ডেঙ্গু মোকাবেলায় সরকার কাজ করে যাচ্ছে বলে জানান ওবায়দুল কাদের।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাউসারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ নাথ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ