শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২:২৮ পূর্বাহ্ন

গোলাপগঞ্জে অজ্ঞাত যুবতীর গলাকাটা লাশ উদ্ধার

গোলাপগঞ্জে অজ্ঞাত যুবতীর গলাকাটা লাশ উদ্ধার

নিউজটি শেয়ার করুন

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে অজ্ঞাত এক যুবতীর (২৫) গলাকাটা ও হাত-পা বাঁধা বিবস্ত্র অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির রায়গড় গ্রামের লেচুবাগানের মরহুম জসিম উদ্দিনের বাড়ির পূর্ব পার্শ্বের একটি টিলার মধ্যখান থেকে অজ্ঞাতনামা যুবতীর গলাকাটা বিবস্ত্র অবস্থায় লাশ উদ্ধার করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

পুলিশ প্রাথমিক অবস্থায় ধারণা করছে, রাতের কোন এক সময় ঘাতকরা ধারালো অস্ত্র দিয়ে তাকে জবাই করে হত্যা করে ফেলে রেখে যায়।

স্থানীয় ও পুলিশসূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে রায়গড় লেচু বাগান এলাকার স্থানীয় বাসিন্দা মইন উদ্দিন(৫৫) গরু চরাতে গেলে হঠাৎ গরু লাফালাফি শুরু করলে তিনি সামনে এগিয়ে গিয়ে বিবস্ত্র অবস্থায় এক যুবতীর লাশ দেখতে পান। তখন এলাকাবাসী ও স্থানীয় জনপ্রতিনিধিকে বিষয়টি অবিহিত করলে তারা পুলিশে খবর দেন।

গোলাপগঞ্জ মডেল থানার সার্কেল এসপি রাশেদুল হক চৌধুরী ও গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশের প্রাথমিক সুরতহাল করে থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী জানান, লাশের পরিচয় শনাক্তের চেষ্টা ও হত্যার রহস্য উদঘাটনে পুলিশ চেষ্টা অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ