বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৪:২৭ অপরাহ্ন

গোলাপগঞ্জে গলা কেটে হত্যার ঘটনায় মামলা দায়ের, আটক ৩

গোলাপগঞ্জে গলা কেটে হত্যার ঘটনায় মামলা দায়ের, আটক ৩

নিউজটি শেয়ার করুন

গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জে আব্দুস শহীদ (৪৫) নামের এক দিনমজুরকে গলা কেটে হত্যার ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাতে আব্দুস শহীদের স্ত্রী রেখা বেগম বাদি হয়ে ৬জনকে আসামি করে এ মামলা দায়ের করেন। মামলা নং- ১৩/২২.০৩.১৯।

এ ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে এজহারভুক্ত ৩জন আসামিকে আটক করেছে।

আটককৃতরা হলেন, লক্ষীপাশা ইউনিয়নের নেমাদল পূর্বপাড়া গ্রামের মজিদ মিয়ার পুত্র শাহানুর আহমদ (৫০), একই গ্রামের তছতই মিয়ার পুত্র মহসিন আহমদ (৩৩), মাখন মিয়ার পুত্র আফজল আহমদ (৩০)।

উল্লেখ্য, গত ৩দিন ধরে লক্ষীপাশা ইউনিয়নের নিমাদল পূর্ব পাড়া গ্রামের মৃত দাহি মুল্লার পুত্র আব্দুস শহীদ (৪৫) নিখোঁজ ছিলেন। নিখোঁজের ৩দিন পর শুক্রবার দুপুর ২টার দিকে স্থানীয়রা নিমাদল গ্রামের মিনি ক্লিনিকের পাশের একটি পুকুরে তার লাশ দেখতে পান। এর পর স্থানীয়রা তাৎক্ষণিক শহীদ আহমদের পরিবার ও গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে অবগত করেন।

খবর পেয়ে পরিবারের লোকজন এসে শহীদের লাশ সনাক্ত করেন। এসময় গোলাপগঞ্জ মডেল থানার এস আই শংকর চন্দ্র দেব একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ থানায় নিয়ে আসেন। পরে সুরতাহাল রিপোর্ট তৈরী করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্য একেএম ফজলুল হক শিবলী লাশ মামলা ও আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ