শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ১১:১৬ পূর্বাহ্ন

গোলাপগঞ্জে ডাকাতির ঘটনায় আটক ১

গোলাপগঞ্জে ডাকাতির ঘটনায় আটক ১

নিউজটি শেয়ার করুন

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে ডাকাতির ঘটনায় এক ডাকাতকে আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার (অপারেশন) দেলওয়ার হোসেন এর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার ফাজিলপুর গ্রাম থেকে তাকে আটক করে।

আটককৃতরা হলেন, উপজেলার ফাজিলপুর গ্রামের মজির আলীর ছেলে রাজু আহমদ (৩০)।

উল্লেখ্য, গত ১৮ই সেপ্টেম্বর (মঙ্গলবার) গভীর রাতে গোলাপগঞ্জে সদর ইউপির রানাপিং (ফাজিলপুর) গ্রামের শেফা মঞ্জিলে মরহুম তেরা মিয়া খান এর বড়িতে দূধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এসময় ১৫/২০জন’র সংঘবদ্ধ মুখোশধারী ডাকাত দল ঘরের সামনের দরজা ভেঙ্গে ঘরের ভেতরে প্রবেশ করে গৃহকর্তা মরহুম তেরা মিয়া খান এর ছোট ভাই মোঃ মাতাব মিয়া খাঁনকে অস্ত্রের মূখে জিম্মি করে কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় মাতাব মিয়ার ছোট মেয়ে ইমরানা খাঁনকে ষ্টিল আলমারীতে চাবি দেওয়ার জন্য ধারালো অস্ত্র ধরে চাপ সৃষ্টি করে। সে চাবি দিতে অস্বীকৃতি জানালে তাকে লাঠি দিয়ে আঘাত করে। এসময় পার্শ্ববর্তী রুম থেকে আত্মচিৎকার শোনে মাতাব মিয়ার ছেলে মাছুম আহমদ এগিয়ে আসলে ডাকাতরা মাছুম আহমদের মাথায় ধারালো অস্ত্র দিয়ে প্রচন্ডবেগে আঘাত করে তখন সে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় তার মা হেনা বেগম ছেলেকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও ডাকাতরা প্রহার করে।

পরে ষ্টিল আলমারী, ওয়্যারড্রোব, ক্যাবিনেট’র তালা ভেঙ্গে সমস্ত মালামাল তছনছ করে। এসময় আলমারীতে সংরক্ষিত লাইসেন্সধারী বন্ধুক, ৩রাউন্ড কার্তুজ, ১১ভরি স্বর্নালংকার, নগদ ৫০হাজার টাকা, বিভিন্ন ধরনের ৭টি স্মার্টফোনসহ ১টি ল্যাপটপ নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনার খবর পেয়ে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। ঘটনার পরদিন মাতাব মিয়ার বাড়ীর পার্শ্ববর্তী একটি ডোবা থেকে লাইসেন্সধারী বন্ধুক ও ১রাউন্ড কার্তুজ উদ্ধার করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ