মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৫:৪৭ অপরাহ্ন

গোলাপগঞ্জে মাদকবিরোধী অভিযানে ৭ জন গ্রেপ্তার

গোলাপগঞ্জে মাদকবিরোধী অভিযানে ৭ জন গ্রেপ্তার

নিউজটি শেয়ার করুন

গোলাপগঞ্জ সংবাদদাতা: সপ্তাহব্যাপী মাদকবিরোধী অভিযানে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ উপজেলার বিভিন স্পট থেকে পেশাদার ও তালিকাভুক্ত ৫ মাদক ব্যবসায়ী ও ২ মাদকসেবীকে গ্রেপ্তার করেছে। এসময় ৫৪১ পিস ইয়াবা (অ্যামফিটামিনি) ট্যাবলেট ও নগদ টাকা জব্দ করা হয়।
অভিযানে নেতৃত্ব দেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (প্রশাসন) এ.কে.এম ফজলুল হক শিবলী ও অফিসার ইনচার্জ (অপারেশন) মো. দেলোওয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স।

গত ২০ মে থেকে শুরু হওয়া অভিযানে গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার সরস্বতী নিজগঞ্জ গ্রামের মস্তকিন আলীর পুত্র মল্লিক মিয়া (৫২)। তার কাছ থেকে আনুমানিক ১৩ হাজার টাকা মূল্যের ৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আড়াই হাজার টাকা জব্দ করা হয়। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে গোলাপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা (নং-১২, তারিখ: ২০.০৫.১৮) দায়ের করে।
এছাড়া মল্লিকের বিরুদ্ধে একই আইনে গোলাপগঞ্জ থানায় আরো ৭টি ও বিয়ানীবাজার থানায় ১টি মামলা রয়েছে।

গত ২৩ মে ২১ হাজর টাকা মূল্যের ১০৬ পিস ইয়াবা ও সাড়ে ৭শ’ টাকাসহ ভাদেশ্বর দক্ষিণভাগ গ্রামের আতাইর রহমানের ছেলে চুনু মিয়াকে (৪০) গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে গোলাপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা (নং-১৫, তারিখ: ২৩.০৫.১৮) দায়ের করে। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ থানায় একই আইনে আরেকটি মামলা রয়েছে।

একই দিন ৪ হাজার টাকা মূল্যের ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রনকেলী গ্রামের মৃত মারুফ আলীর ছেলে রাবেল আহমদ ওরফে পিচ্চি রাবেলকে (২৫) গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে গোলাপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা (নং-১৬) দায়ের করে। এছাড়া রাবেলের বিরুদ্ধে জকিগঞ্জ ও গোলাপগঞ্জ থানায় আরো দুটি মামলা রয়েছে।

একই দিনে প্রায় ১ লাখ ৫ হাজার টাকা মূল্যের ৩৫০ পিস ইয়াবাসহ জকিগঞ্জ উপজেলার কাদিপুর গ্রামের মৃত সুরফান উদ্দিনের ছেলে মো. বাহার উদ্দিন (৩০) ও একই উপজেলার পিয়াইপুর গ্রামের মৃত সিরাজুল হকের ছেলে সাহাব উদ্দিনকে (৪৫) গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে গোলাপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা (নং-১৭, তারিখ: ২৩.০৫.১৮) দায়ের করে।

এদিকে, গাঁজা সেবনের অভিযোগে শনিবার (২৬ মে) সন্ধ্যার পর উপজেলার উত্তর ঘোষগাঁও গ্রামের সুরমান আলীর ছেলে দুদু মিয়া (৩০) ও হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার বানিয়াচং গ্রামের মমিন উল্লাহর ছেলে মোশাইদ উল্লাহকে (৩২) গ্রেপ্তার করে পুলিশ।

অভিযানের বিষয়ে জানতে চাইলে শনিবার (২৬ মে) রাতে অফিসার ইনচার্জ (প্রশাসন) এ.কে.এম ফজলুল হক শিবলী জানান- সারাদেশে চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে উপজেলার চিহ্নিত ও পেশাদার মাদক ব্যবসায়ীদের ধরতে অভিযান পরিচালনা করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের পৃথক পৃথক মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া মাদকসেবী দু’জনকে রবিবার (২৭ মে) ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিচার শেষে জেলহাজতে পাঠানো হবে।

তিনি আরো জানান- মাদক নির্মূলে এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ