শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৯:৩৯ পূর্বাহ্ন

গোলাপগঞ্জে ৬ জুয়াড়িকে ভ্রাম্যমান আদালতের অর্থদণ্ড

গোলাপগঞ্জে ৬ জুয়াড়িকে ভ্রাম্যমান আদালতের অর্থদণ্ড

নিউজটি শেয়ার করুন

গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জে ৬ জুয়াড়িকে আটকের পর অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত । মঙ্গলবার বিকেলে তাদের এ অর্থদন্ড প্রদান করেন উপজেলার সহকারী কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন্ত ব্যানার্জি।

দণ্ডপ্রাপ্তরা হলো উপজেলার বাঘা ইউনিয়নের সোনাপুর গ্রামের মৃত নিছার আলীর পুত্র নোমান মিয়া (৩৫), মৃত ছালিক মিয়ার পুত্র নজরুল ইসলাম (৩৩), এখলাছপুর গ্রামের সোনাহর আলীর পুত্র সাবুল মিয়া (৩৩), উত্তর গোলাপনগর গ্রামের আজবর আলীর পুত্র আলমাছ উদ্দিন (৩৬), উত্তর গোলাপনগর গ্রামের আব্দুর নূরের পুত্র সয়দুর রহমান (৪৫) ও এখলাছপুর গ্রামের মৃত মকবুল আলীর পুত্র সুরাব উদ্দিন (৩০)।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (১০ জুলাই) সকালে বাঘা ইউনিয়নের পরগনা বাজারে গোপন সংবাদের ভিত্তিতে একদল ডিবি পুলিশ অভিযান চালায়। এসময় উল্লেখিত ৬ জোয়ারিকে জুয়া খেলা থেকে আটক করে। আটকের পর জুয়াড়িদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।

এসময় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন্ত ব্যানার্জির কাছে আটককৃতরা নিজেদের দোষ স্বীকার করে ভবিষ্যতে এ ধরনের কাজ করবে না বলে অঙ্গিকার করে। পরে ম্যাজিস্ট্রেট বঙ্গিও প্রকাশ্য জোয়ার আইন ১৮৬৭ সনের ৩ ধারা মোতাবেক প্রত্যেক জুয়াড়ীকে দুইশত টাকা করে মোট ১হাজার দুই শত টাকা জরিমানা করেন এবং মুচলেখা দিয়ে আটককৃত জুয়াড়িদের ছেড়ে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ