শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৭:১০ অপরাহ্ন

গোলের সেঞ্চুরি করলো ম্যান সিটি

গোলের সেঞ্চুরি করলো ম্যান সিটি

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক :পাঁচ ম্যাচ আগেই প্রিমিয়ার লিগ জয় নিশ্চিত করে ফেলেছে ম্যান সিটি। এবার রেকর্ডের পর রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়ার মিশনে নেমেছে পেপ গার্দিওলার দল। প্রিমিয়ার লিগ ইতিহাসে এক মৌসুমে সর্বোচ্চ ১০৩ গোল করার রেকর্ড গড়েছিল চেলসি গত মৌসুমে। এবার সেই রেকর্ডকে হুমকির মুখে ফেলে দিয়েছে হেসুস-সানেরা। ওয়েস্ট হ্যামকে ১-৪ গোলে হারানোর ম্যাচে প্রিমিয়ার লিগ ইতিহাসের একমাত্র দল হিসেবে দুইবার লিগে গোলের সেঞ্চুরি করলো ম্যানচেস্টার সিটি। লিগে ম্যান সিটির গোল সংখ্যা এখন ১০২টি। আর দুই গোল করলেই এই রেকর্ডটি কেবল নিজেদের করে নিবে তারা।

ওয়েস্ট হ্যামের বিপক্ষে চিরাচরিতভাবে বল নিজেদের দখলে নিয়ে খেলতে থাকে সিটিজেনরা। এই ম্যাচে বিশ্রাম দেওয়া হয় নিয়মিত অধিনায়ক কম্পানিকে। ম্যাচের শুরুতেই গোলের খাতা খুলেন লিরয়ে সানে। ডি বক্সের বাইরে থেকে বা পায়ের অসাধারণ শটে প্রিমিয়ার লিগে নিজের দশম গোলটি করেন এই জার্মান মিডফিল্ডার।

২৯ মিনিটে আত্মঘাতী গোলের সুবাদে সিটির লিড গিয়ে দাঁড়ায় ০-২ তে। সিটির সাবেক ফুটবলার পাবলো জাবালেতা যিনি ওয়েস্ট হ্যামের হয়ে খেলছেন তার দেওয়া আত্মঘাতী গোলেই সিটি লিড পায়। এই গোলের সুবাদে ১৯৩১-৩২ সালের পর দ্রুততম দল হিসেবে লিগে গোলের সেঞ্চুরি করলো সিটি। একশো গোল করতে সিটির খেলতে হয়েছে ৩৫ ম্যাচ। প্রথমার্ধের শেষ সময় ওয়েস্ট হ্যামের ক্রিসওয়েল ফ্রি কিক থেকে দর্শনীয় এক গোল করে ওয়েস্ট হ্যামের পক্ষে এক গোল শোধ দেন।

দ্বিতীয়ার্ধের শুরুতেই সিটিকে গোল উপহার দেন গ্যাব্রিয়েল হেসুস। রহিম স্টার্লিংয়ের বুদ্ধিদীপ্ত পাসে বল পেয়ে সেটিকে গোলে পরিণত করেন হেসুস। ৬৪ মিনিটে আবারো সেই রহিম স্টার্লিংয়ের পাস থেকে গোল করেন দুই ম্যাচ পর সিটির একাদশে সুযোগ পাওয়া ব্রাজিলিয়ান ফুটবলার ফার্নান্দিনহো। ম্যাচের শেষের দিকে আরো সুযোগ সৃষ্টি করলেও গোলের দেখা পায় নি সিটি। এই জয়ের ফলে প্রিমিয়ার লিগে বিপক্ষ দলের মাঠে ১৫টিতেই জিতলো সিটিজেনরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ