বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৩:১৪ পূর্বাহ্ন

গোয়াইনঘাটে নানা কর্মসূচী নিয়ে মৎস্য সপ্তাহ শুরু

গোয়াইনঘাটে নানা কর্মসূচী নিয়ে মৎস্য সপ্তাহ শুরু

নিউজটি শেয়ার করুন

গোয়াইনঘাট প্রতিনিধি:জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উপলক্ষ্যে সারা দেশের মতো গোয়াইনঘাটেও নানা কর্মসূচী নিয়ে মৎস্য সপ্তাহ শুরু হয়েছে। আজ ১৭ জুলাই বুধবার থেকে মৎস্য সপ্তাহ শুরু হয়ে চলবে ২৩ জুলাই মঙ্গলবার পর্যন্ত।

এ উপলক্ষ্যে গোয়াইনঘাটে সংবাদ সম্মেলন করেছে উপজেলা মৎস্য অফিস। ‘মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে সিলেটের গোয়াইনঘাট উপজেলা মৎস্য অফিস কার্যালয়ের উদ্যোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বুধবার দুপুরে উপজেলা মৎস্য অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপজেলা মৎস্য অফিসার ফাহিমুল আরেফিন লিখিত বক্তব্যে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উপলক্ষ্যে গৃহীত বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।

লিখিত বক্তব্যের মাধ্যমে তিনি জানান, সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্যে বৃহস্পতিবার বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার পাশাপাশি উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করণ। শুক্রবার উপজেলার বিভিন্ন হাট বাজার ও জনগুরুত্বপূর্ণ স্থানে ভিডিও প্রদর্শনের মধ্যেমে বর্তমান সরকারের মাছ চাষের অগ্রগতি তুলে ধরা ও শনিবার ফরমালিন বিরোধী অভিযান ও মোবাইলকোর্ট পরিচালনা এবং রোববার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মৎস্য চাষের গুরুত্ব নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এ ছাড়াও সোমবার বিভিন্ন হাট বাজারে মৎস্য চাষে আগ্রহী করে তুলতে ভিডিও প্রদর্শন ও মঙ্গলবার আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠানের মাধ্যেমে এ অধিদপ্তরের কার্যক্রম সম্পন্ন হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য অধিদপ্তরের ফিল্ড সহকারী শোয়েব আহমদ, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ