বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৯:১৫ পূর্বাহ্ন

গোয়ানইঘাটের সব সমস্যা সমাধান করা হবে : মন্ত্রী ইমরান

গোয়ানইঘাটের সব সমস্যা সমাধান করা হবে : মন্ত্রী ইমরান

নিউজটি শেয়ার করুন

গোয়াইনঘাট প্রতিনিধি :: গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

অপর দিকে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের মাঠে গোয়াইনঘাট উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অধিদপ্তরের যৌথ উদ্যোগে আয়োজিত ছয় দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আফিয়া বেগম ও উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পালের যৌথ সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও তরুণ আওয়ামী লীগ নেতা কামরুল হাসানের যৌথ পরিচালনায় অনুষ্ঠান মালায় প্রধান অতিথির বক্তব্যে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেন, গোয়াইনঘাটের সার্বিক সমস্যা সমাধানে সর্বোচ্চ চেষ্টা করা হবে। প্রতিটি সমস্যা সমাধানের ক্ষেত্রে জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সহযোগিতা করতে হবে। প্রত্যেকে নিজের সন্তানদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করে যোগ্য করে তুলতে হবে।

এসময় মন্ত্রী আরো বলেন না বুঝে গুজবে কান দিবেননা। নিজের হাতে আইন তুলে নিবেননা।

অনুষ্ঠান মালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো ফজলুল হক, সিলেট জেলা মুক্তি যোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান লেবু, গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, উপজেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আসলাম, সুভাষ চন্দ্র পাল ছানা, ইউপি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, মাহবুব আহমদ, খালেদ আহমদ, শাহাব উদ্দিন শিহাব, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আবুল খায়ের, বশির উদ্দিন, উপজেলা আওয়ামী নেতা নজরুল ইসলাম, অহিদ মিয়া, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও তরুণ আওয়ামী লীগ নেতা কামরুল হাসান,গোয়াইনঘাট উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, আহবায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম, সুবাস দাস, জুবায়ের আহমদ, সুহান দে, আবুল হোসেন, মুজিবুর রহমান অপু। গোয়াইনঘাট উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক সয়ফুল আলম আবুল। উপজেলা মুক্তি যোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মো গোলাম সারওয়ার। উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিছবাহ উদ্দিন, উপজেলা ছাত্র লীগ নেতা ইনসাদ হোসেন রাজীব, উপজেলা ছাত্র লীগের সিনিয়র সহসভাপতি গোলাম রব্বানী সুমন। অপর দিকে জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের মধ্যে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার গোয়াইনঘাট সার্কেল মো নজরুল ইসলাম, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোং আব্দুল জলিল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাঁধন কান্তি সরকার, কৃষি কর্মকর্তা মো ফারুক হোসাইন, সারী রেঞ্জের বন কর্মকর্তা মো. ছাদ উদ্দিন আহমদ প্রমুখ।

উল্লেখ্য ইমরান আহমদ এমপি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী থেকে পূর্ণাঙ্গ মন্ত্রী হিসেবে নিয়োগ পাওয়ায় তাকে উপজেলা পরিষদ মিলনায়তনে গোয়াইনঘাট উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন,গোয়াইনঘাট থানা, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগসহ শতাধিক সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ