সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৯:২২ অপরাহ্ন

গ্যাসের দামবৃদ্ধির ‘পাঁয়তারা’ বন্ধে সিলেটে মানববন্ধন

গ্যাসের দামবৃদ্ধির ‘পাঁয়তারা’ বন্ধে সিলেটে মানববন্ধন

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: গ্যাস বিদ্যুতের মূল্য কমানো ও গ্যাসের দাম বৃদ্ধির ‘পাঁয়তারা’ অবিলম্বে বন্ধ করা, ১২ কেজি গ্যাস সিলিন্ডার ৪০৫ টাকা করা ও ঋণ খেলাপীদের অবলোপনকৃত ‘৪৯ হাজার কোটি টাকা’ আদায় ও দুর্নীতির মাধ্যমে ‘লুটপাটকৃত হাজার হাজার কোটি টাকা’ উদ্ধার করে রাজস্ব ভান্ডার শক্তিশালী করার দাবিতে সিলেটে মানববন্ধন হয়েছে। গ্যাস বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদ কেন্দ্রীয় আহবায়ক কমিটির উদ্যোগে বুধবার বেলা ২টায় সিলেট সিটি পয়েন্টে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে নগরীর পাড়া-মহল্লা থেকে গ্যাস ও বিদ্যুতের গ্রাহকগণ মিছিল সহকারে এসে জমায়েত হন।

মানববন্ধনে বক্তারা তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘দেশবাসী এখন দাম কমানোর লক্ষ্যে গণশুনানি দেখতে চায়। ২০১৬ সালে গ্যাসের দাম বৃদ্ধির ফলে স্বল্প আয়ের লোকগণ এমনিতে বড়ই পেরেশানির মধ্যে আছেন। আবার গ্যাসের দাম বৃদ্ধির সংবাদে গ্রাহকদের মধ্যে এখন এক আতংক দেখা দিয়েছে। গ্যাস খাত লাভজনক স্বত্ত্বেও গণমতকে উপেক্ষা করে বার বার গ্যাসের দাম বৃদ্ধির কবল থেকে জাতি রেহাই চায়।’

সংগঠনের কেন্দ্রীয় সদস্য সচিব মকসুদ হোসেনের সভাপতিত্বে ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সিলেটের সংগঠক সৈয়দ আকরাম আল সাহানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন চৌধুরী, পরিষদের কেন্দ্রীয় নেতা ডা: অরুণ কুমার দেব, সেক্টরস কমান্ডার ফোরাম সিলেটের সেক্রেটারি মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমদ, মাওলানা মাহমুদুল হাসান, সাংবাদিক আমীরুল ইসলাম চৌধুরী এহিয়া, মামুন রশীদ এডভোকেট, দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের দক্ষিণ সুরমার সভাপতি আব্দুল ওয়াহিদ, জাগো সিলেট আন্দোলনের সভাপতি আলাউদ্দিন আলো, কেন্দ্রীয় সদস্য তারেক আহমদ বিলাস, কয়েছ আহমদ সাগর, আব্দুল মোতাওয়াল্লী ফলিক, ইকরাম আহমদ, দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ যুব ফোরামের কেন্দ্রীয় সভাপতি ইসমত ইবনে ইসহাক সানজিদ, সাংগঠনিক সম্পাদক রিখন তালুকদার লিখন, সিলেট ইলেকট্রনিক ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ-সভাপতি আব্দুল হান্নান, দক্ষিণ সুরমা যুব উন্নয়ন ফোরামের সভাপতি রফিকুল ইসলাম সিতাব, সবুজ বাংলা যুব সংস্থার সভাপতি জাবেদুল ইসলাম দিদার, মানবাধিকার সংগঠন অধিকার সিলেটের কো-অর্ডিনেটর সাংবাদিক মুহিবুর রহমান, আম্বরখানা ব্যবসায়ী সমিতির সেক্রেটারি গোলজার আহমদ, কাউন্টার লাইফ লাইন অর্গানাইজেশন প্রেসিডেন্ট গোলাম কুদ্দুছ খান রাজু, যুব নেতা মাহবুব ইকবাল মুন্না, এস এম সেলিম আহমদ, দেলোয়ার হোসেন মামুন, এম মাহমুদ আহমদ, শিক্ষক নেতা বিধু ভূষন দেব, সিলেট পরিবহন শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি শাহজাহান আহমদ ভূইয়া, পেসিফিক ক্লাবের প্রচার সম্পাদক সুহেল আহমদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ