রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১২:০১ অপরাহ্ন

গ্যাস ফিল্ডের এমডি মৃত্যুর ঘটনায় তদন্তে পুলিশ, মামলা

গ্যাস ফিল্ডের এমডি মৃত্যুর ঘটনায় তদন্তে পুলিশ, মামলা

নিউজটি শেয়ার করুন

জৈন্তাপুর প্রতিনিধি:: সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী লুৎফুর রহমানের মৃত্যুর ঘটনায় জৈন্তাপুর থানা পুলিশসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা তদন্তে মাঠে নেমেছেন। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত গ্যাস ফিল্ড এলাকায় তদন্ত কার্যক্রম চালান তারা। তবে তদন্তের সার্থে এখনই তারা মুখ খোলছেন না।

এর আগে বুধবার রাতে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে জৈন্তাপুর থানা দায়ের করা এ মামলা নং ৩।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোহাম্মদ মঈনুল জাকির জানান, এ ঘটনায় বুধবার রাতে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। নিহতের ছেলে গালিব ইয়াসার রহমান দাখিলকৃত অভিযোগে অপমৃত্যুর মামলা করা হয়। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে গ্যাস ফিল্ড এলাকায় তদন্ত চলছে।

প্রসঙ্গত, বুধবার সকাল ১০টার দিকে জৈন্তাপুর উপজেলার হরিপুরে অবস্থিত সিলেট গ্যাস ফিল্ডের বাংলোয় নিজ কক্ষে প্রকৌশলী লুৎফুর রহমানের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে বিকেল ৩টার দিকে সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে গিয়ে লাশ নামিয়ে সুরতহাল করে।

বিকালে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে ময়নাতদন্তের পর সন্ধ্যায় মরদেহ নিয়ে যাওয়া হয় নগরীর মানিকপীর গোরস্থানে। সেখানে লাশের গোসল শেষে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা শেষে মরদেহ নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন তার স্বজনরা। আজ (বৃহস্পতিবার) পেট্রোবাংলা কার্যালয়ে দ্বিতীয় জানাজা শেষে ময়মনসিংহের গ্রামের বাড়িতে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন নিহতের স্বজনরা।

সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী লুৎফুর রহমান (৫৫)। ময়মনসিংহ জেলার বাসিন্দা। তিনি গ্যাস ফিল্ড বাংলোতে একা থাকতেন। ২০১৮ সালের ৮ এপ্রিল সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেন। তার এক ছেলে ও এক মেয়েকে নিয়ে স্ত্রী ঢাকায় থাকেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ