মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩৮ পূর্বাহ্ন

গ্রেফতারি পরোয়ানা থাকলে ডিআইজি মিজান অবশ্যই গ্রেফতার হবেন’

গ্রেফতারি পরোয়ানা থাকলে ডিআইজি মিজান অবশ্যই গ্রেফতার হবেন’

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:সুনির্দিষ্ট গ্রেফতারি পরোয়ানা থাকলে সাময়িক বরখাস্ত হওয়া পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমান অবশ্যই গ্রেফতার হবেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার (২৬ জুন) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট অডিটোরিয়ামে ‘মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী’ আন্তর্জাতিক দিবস উপলক্ষে আয়োজিত সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ডিআইজি মিজানের বিরুদ্ধে সুনির্দিষ্ট গ্রেফতারি পরোয়ানা থাকলে অবশ্যই তাকে গ্রেফতার করা হবে। এছাড়া তিনি যদি আত্মসমর্পণ করতে চান, তাও করতে পারবেন। তার বিরুদ্ধে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

ডিআইজি মিজান আত্মগোপনে বিদেশে চলে যেতে পারেন কি না- সাংবাদিকদের এমন প্রশ্নে কোনো মন্তব্য করেননি মন্ত্রী।

এর আগে সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, মাদক নির্মূল করতে বর্তমান সরকার বদ্ধপরিকর। আমরা চাহিদা, জোগান এবং পুনর্বাসনের বিষয়ে সমানতালে কাজ করছি। চাহিদা হ্রাসের ক্ষেত্রে আমরা মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন সৃষ্টি করার দিকে জোর দিচ্ছি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ আন্দোলনে সর্বস্তরের জনগণকে যুক্ত করে সামাজিক প্রতিরোধ গড়ে তোলা হবে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর গত বছর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ৭ হাজার ৮৯৮টি সভার আয়োজন করেছে। ২৮ হাজারেরও বেশি শিক্ষাপ্রতিষ্ঠানে মাদকবিরোধী কমিটি করা হয়েছে।

তিনি বলেন, মাদকের সাপ্লাই হ্রাস করতে বর্ডার এলাকায় বিজিবি ও কোস্টগার্ডকে শক্তিশালী করা হয়েছে। এছাড়া আমাদের নিরাপত্তা বাহিনী প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

মন্ত্রী বলেন, যারা মাদক চোরাকারবারে জড়িত, তাদের এ কাজ আর করতে দেয়া হবে না। মাদক চোরাচালান যে কোনো মূল্যে বন্ধ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ