বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০১:০৮ পূর্বাহ্ন

গ্রেফতার, হয়রাণির অভিযোগে সুনামগঞ্জে বিএনপির সংবাদ সম্মেলন

গ্রেফতার, হয়রাণির অভিযোগে সুনামগঞ্জে বিএনপির সংবাদ সম্মেলন

নিউজটি শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের ৫টি আসনে নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রাণির অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি।

মঙ্গলবার সকালে জেলা বিএনপির অস্থায়ি কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করেন তারা।

জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলনের সভাপতিত্বে সংবাদ সম্মলনে লিখিত বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল।

এসময় অভিযোগ করা হয় একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ৫টি আসনে আসনে গায়েবি ও মিথ্যা মামলায় নেতাকর্মীদের জড়িয়ে মামলা দেয়া হচ্ছে। প্রতিদিনই গ্রেফতার ও আটক করা হচ্ছে বিএনপি প্রার্থীর কর্মীদের।

সুনামগঞ্জ-১ আসনে ১০ টি মামলায় ৫৮০ জনকে আসামী করা হয়েছে। ২৫ জনকে আটক করা হয়েছে। সুনামগঞ্জ-২ আসনে ২ টি মামলায় বিএনপির ২০০ জনকে আসামি করা হয়েছে। সুনামগঞ্জ-৩ আসনে ২ টি মামলায় ১৪০ জনকে আসামী করা হয়েছে। সুনামগঞ্জ-৪ এ ২টি মামলায় ২০০ জন ও সুনামগঞ্জ-৫ এ ২টি মামলায় ২৫০ জনকে আসামী করা হয়েছে। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে মামলা প্রত্যাহার ও নেতাকর্মীদের মুক্তি দাবি করা হয় লিখিত বক্তব্যে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ সভাপতি আনিসুল হক, আতম মিসবাহ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, জেলা ছাত্র দলের সভাপতি রায়হান উদ্দিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ