রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪৬ অপরাহ্ন

গয়েশ্বর-মিন্টুকে ভারত যেতে বাধা দেওয়ার অভিযোগ

গয়েশ্বর-মিন্টুকে ভারত যেতে বাধা দেওয়ার অভিযোগ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টুকে ভারত যেতে বাধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৯ মার্চ) বিকাল ৫ টায় জেট এয়ারওয়েজের একটি নিয়মিত ফ্লাইটে তাদের ভারত সফরে যাওয়ার কথা ছিল।

এ বিষয়ে গয়েশ্বর চন্দ্র রায় গণমাধ্যমকে জানান, ‘ব্যক্তিগত সফরে দুই দিনের জন্য ভারত যেতে চেয়েছিলাম, সরকারের বাধার কারণে বিমান বন্দর থেকে ফেরত আসতে হয়েছে।’

বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ অভিযোগ করে বলেন, ভারতের কলকাতায় যাওয়ার উদ্দেশে হযরত শাহজালাল (রঃ) আন্তর্জাতিক বিমানবন্দরে নির্ধারিত সময়ে পৌছান। সব ধরণের প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর কিছুক্ষণ বসিয়ে রেখে শেষ মুহূর্তে ‘ক্লিয়ারেন্স নেই’ বলে বিমান বন্দরের ইমিগ্রেশন পুলিশ তাকে জানিয়ে দেন। তার সঙ্গে দলের ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টুরও ভারত যাওয়ার কথা ছিল। মিন্টু ভারত থেকে শ্রীলঙ্কায় একটি সেমিনারে যোগ দেয়ার কথা ছিল। মিন্টুও ওই ফ্লাইটে যেতে পারেননি।

জানা গেছে, মিন্টু রাতের পরবর্তী কোনো ফ্লাইটে ভারত যাওয়ার চেষ্টা অব্যাহত রেখেছেন।

আব্দুল আউয়াল মিন্টু বলেন, এর আগে কোনো সময়ই আমাকে ক্লিয়ারেন্স দেয়ানি এ রকম হয়নি। শনিবার একই ফ্লাইটে আমার ও গয়েশ্বর চন্দ্র রায়ের ভারতে যাওয়ার কথা ছিল। গয়েশ্বর চন্দ্র কলকাতা আর আমার হায়দ্রাবাদ যাওয়ার কথা ছিল। বিমানবন্দর যাওয়ার পর দুজনের একজনকেও ক্লিয়ারেন্স দেয়নি, ফ্লাইট চলে গেছে। আমি আবার রাত সাড়ে ১১টার সময় ফ্লাইট বুক করেছি। আমি ব্যবসায়িক কাজে সেখানে যাবো। হায়দ্রাবাদ থেকে একটি সেমিনারে যোগ দিতে আমার শ্রীলঙ্কায় যাওয়ার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ