বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১০:২০ পূর্বাহ্ন

চট্টগ্রামে কেন্দ্র দখল নিয়ে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ১

চট্টগ্রামে কেন্দ্র দখল নিয়ে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ১

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় ভোটকেন্দ্র দখল নিয়ে ত্রিমুখী সংঘর্ষে গুলিতে একজন নিহত হয়েছেন।

শনিবার রাত আড়াইটার দিকে উপজেলার কাথারিয়া ইউনিয়নের বরইতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ শুরুর কয়েক ঘণ্টা আগে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত আহমদ কবির (৪৫) কাথারিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। তবে নিহতের রাজনৈতিক পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, জামায়াত ইসলামীর সমর্থকরা কেন্দ্র দখল করতে গেলে জাতীয় পার্টির সমর্থকদের সঙ্গে তাদের বিরোধ বাঁধে। পরে পুলিশসহ ত্রিমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষ হলেও ভোটগ্রহণ ঠিক সময়ে চলছে।

চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরুজুল হক টুটুল জানান, ওই এলাকাটি জামায়াত অধ্যুষিত। রাত আড়াইটার দিকে তারা কেন্দ্র দখলের জন্য গেলে জাতীয় পার্টির সমর্থকরা তাদের বাধা দেয়। এ সময় পুলিশ বাধা দিতে গেলে ত্রিমুখী সংঘর্ষ হয়।

এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহমদ কবির নিহত হন জানিয়ে পুলিশ কর্মকর্তা টুটুল।

প্রসঙ্গত, চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে এবার ভোটের লড়াই হচ্ছে চর্তুমুখী। এই আসেন নৌকা, ধানের শীষ ও লাঙ্গলের পাশাপাশি স্বতন্ত্র হিসেবে আছেন জামায়াত ইসলামীর প্রার্থী।

তিন লাখের অধিক ভোটারের এ আসনে জাতীয় পার্টির প্রার্থী সাবেক সাংসদ ও সাবেক সিটি মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী। আর স্বতন্ত্র প্রার্থী জামায়াত নেতা জহিরুল ইসলামের প্রতীক আপেল। বাঁশখালীতে আওয়ামী লীগের প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরী এবং ধানের শীষের প্রার্থী সাবেক সাংসদ জাফরুল ইসলাম চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ