বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১১:৪৩ অপরাহ্ন

চা-চক্রে যাচ্ছে না ঐক্যফ্রন্ট, গণভবনে চিঠি

চা-চক্রে যাচ্ছে না ঐক্যফ্রন্ট, গণভবনে চিঠি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও চা-চক্র অনুষ্ঠানের আমন্ত্রণে জাতীয় ঐক্যফ্রন্টের কেউ যাবেন না বলে আনুষ্ঠানিকভাবে চিঠি দেওয়া হয়েছে।

শুক্রবার (১ ফেব্রুয়ারি) দুপুর ১২টা ৫০মিনিটে ঐক্যফ্রন্টের তিন সদস্যের একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে ওই চিঠি পৌঁছে দেন।

বিষয়টি  নিশ্চিত করেছেন জোটের মিডিয়া প্রধান জাহাঙ্গীর আলম। তিনি বলেন, ‘আমাদের তিন সদস্য জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, সমন্বয় কমিটির সদস্য আজমেরী বেগম এবং আমি একটি চিঠি নিয়ে সকাল ১১টা ২০মিনিটে গণভবনে যাই। এরপর ১২টা ৫০মিনিটে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো. খোরশেদ আলম চিঠিটি গ্রহণ করেন।’

গণভবনে শুভেচ্ছা বিনিময় ও চা চক্রের আমন্ত্রণের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চিঠিতে বলা হয়েছে, জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সভায় প্রধানমন্ত্রীর চা চক্রের আমন্ত্রণ অন্যতম এজেন্ডা হিসেবে আলোচিত হয়েছে। কমিটি এই চা চক্রে অংশ না নেওয়ার ব্যাপারে সর্বসম্মতভাবে সিদ্ধান্ত গ্রহণ করেছে।

চিঠিতে আরও বলা হয়েছে, ৩০ ডিসেম্বর নির্বাচনের নামে প্রহসনের মাধ্যমে গঠিত সরকার কোনোভাবেই নৈতিক নয়। সেইদিন দেশের মানুষের ন্যূনতম গণতান্ত্রিক অধিকার এবং ভোটাধিকার প্রয়োগ করে প্রতিনিধি নির্বাচন করার ক্ষমতা হরণ করা হয়েছে। অন্যদিকে জাতীয় ঐক্যফ্রন্টের হাজার হাজার নেতাকর্মী এখনো জেলে আছে। নতুন নতুন মামলায় আরও অসংখ্য নেতাকর্মীকে গ্রেফতার করা হচ্ছে। এমন পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর আহুত চা-চক্রে অংশগ্রহণ করা কোনোভাবেই সম্ভব নয়।’

চিঠিতে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরীর স্বাক্ষর রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ