সোমবার, ২২ Jul ২০১৯, ০৫:৩৩ পূর্বাহ্ন

চিলির বিপক্ষে জয় আর্জেন্টিনার, মেসির লাল কার্ড

চিলির বিপক্ষে জয় আর্জেন্টিনার, মেসির লাল কার্ড

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক:কোপা আমেরিকায় চিলিকে হারিয়ে আসরের তৃতীয় হলো আর্জেন্টিনা। সাও পাওলোতে চিলিকে ২-১ হারায় আলভিসেলেস্তেরা। চিলির বিপক্ষে জিতলেও কোপা আমেরিকার শেষটায় তিক্ত অভিজ্ঞতা হলো আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। ম্যাচের প্রথমার্ধে ৩৮তম মিনিটে লাল কার্ড দেখেন লিওনেল মেসি। চিলিয়ান ডিফেন্ডার গ্যারি মেদেলও একইসঙ্গে পেলেন লাল কার্ড। চিলির ডি-বক্সের ভিতরে ধাক্কাধাক্কিতে জড়ান মেসি ও মেদেল। ম্যাচ রেফারি এসে সঙ্গে সঙ্গে লাল কার্ড দেখান দুই জনকেই। এনিয়ে সমালোচনার ঝড় বইছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
রেফারি সিদ্ধান্ত নেয়ার আগে ভিএআর প্রযুক্তির সাহায্য নিতে পারতেন বলে মনে করছেন অনেকে।
এদিন ম্যাচের ৩৭ মিনিটের মাথায় মেসিকে মাঠ ছাড়তে হলেও কোপা আমেরিকার তৃতীয় স্থান নিধারর্ণী ম্যাচে জয় তুলে নিতে অসুবিধা হয়নি আর্জেন্টিনার। সার্জিও আগুয়েরো ও পাওলো দিবালার গোলর সুবাদেই গত দু’বারের চ্যাম্পিয়ন চিলিকে ২-১ ব্যবধানে হারায় আর্জেন্টিনা। আর পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমায় বার্সার চিলিয়ান মিডফিল্ডার আর্তুরো ভিদাল। এর আগে দুই আসরের ফাইনালে চিলির বিপক্ষে ট্রাইব্রেকারে হেরে শিরোপা বঞ্চিত ছিল আলভিসেলেস্তেরা।

সাও পাওলোতে ম্যাচের ১২তম মিনিট মাঝমাঠে ফাউলের শিকার হয়ে ফ্রি-কিক পান মেসি। কেউ কিছু বুঝে ওঠার আগেই মেসি দ্রুত পাস বাড়ান সার্জিও আগুয়েরোকে। ডি বক্সে ঢুকে গোলরক্ষককে কাটিয়ে চিলির জালে বল জড়ান ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার। এর দশ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন জুভেন্টাস ফরোয়ার্ড পাওলো দিবালা। ম্যাচের ২২তম মিনিটে লো সোলসোর বাড়ানো পাস থেকে গোল করেন দিবালা। বিরতির পর ম্যাচের ৫৯তম মিনিটে পেনাল্টি থেকে এক গোল শোধ করে ভিদাল। লো সেলসো ডি-বক্সে চিলির মিডফিল্ডার চার্লস আরাংগুইজকে ফাউল করলে ভিএআর প্রযুক্তির সহায়তায় পেনাল্টির বাঁশি বাজায় রেফারি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ