শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০১:৪৯ পূর্বাহ্ন

চোখের জলে ইকবাল মনসুরকে শেষ বিদায়

চোখের জলে ইকবাল মনসুরকে শেষ বিদায়

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : চোখের জলে সাংবাদিক ইকবাল মনসুরকে শেষ বিদায় জানিয়েছেন অসংখ্য সহকর্মী ও শুভাকাঙ্খিরা। বিকেলে নগরীর ভাতালিয়া জামে মসজিদে জানাযার নামাজ শেষে সবার ভালোবাসায় সন্ধ্যায় তাকে সমাহিত করা হয়।

বুধবার সকাল সাড়ে ১০টায় নগরীর কানিশাইলের নিজ বাসায় মৃত্যুবরণ করেন। মৃত্যু সংবাদ শোনার পর নানা শ্রেণী পেশার মানুষ তাঁর বাসায় ভিড় করেন। বেলা ৩ টায় ইকবাল মনসুরের মরদেহ নিয়ে আসা হয় নগরীর মিরাবাজারের শ্যামল সিলেট কার্যালয়ে। মনসুর স্থানীয় এই দৈনিকদির প্রধান আলোকচিত্র সাংবাদিক হিসেবে কর্মরত ছিলেন।

শ্যামল সিলেট কার্যালয়ে ইকবাল মনসুরের মরদেহে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। এসময় আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

বিকেলে মরদেহ নিয়ে আসা হয় নগরীর জিন্দাবাজারের সিলেট জেলা প্রেসক্লাব কার্যালয়ে। সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য ইকবাল মনসুরকে শেষ শ্রদ্ধা জানাতে এসময় জড়ো প্রেসক্লাবের সদস্যসহ নানা পেশার মানুষ। সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীও এসময় ইকবাল মনসুরের কফিনে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় সিলেট জেলা প্রেসক্লাব, ইমজা, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, রিপোর্টাস ইউনিটিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ইকবাল মনসুরকে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

ইকবাল মনসুরের মরদেহ সামনে নিয়ে এসময় শোকাহত জনতার উদ্দ্যেশে বক্তব্য রাখেন- সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় শাখার সভাপতি আব্দুল বাতিন ফয়সল।

এরপর তাঁর মরদেহ নিয়ে যাওয়া হয় নগরীর ভাতালিয়া জামে মসজিদ প্রাঙ্গণে। সেখানে বাদ আসর নামাজের জানাযা শেষে তাকে দাফন করা হয় মসজিদ সংলগ্ন কবরস্থানে।

বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি ইকবাল মনসুর মৃত্যুকালে মা, স্ত্রী, এক মেয়ে ও তিন বোনসহ অংসখ্য আত্মীয়-স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ