বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:১২ অপরাহ্ন

চোখের ইশারায় দীপিকা-ক্যাটরিনাকে হারালেন প্রিয়া

চোখের ইশারায় দীপিকা-ক্যাটরিনাকে হারালেন প্রিয়া

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক : বর্তমান বিশ্বে দ্রুত কোনো কিছুর তথ্য খুঁজে পাওয়ার অন্যতম বড় ভরসা গুগল। আর এ গুগলে বছরের বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে সেলিব্রিটিদের নিয়ে সার্চ করেন ভক্তরা। গুগলের সার্চ নিয়ে সম্প্রতি একটি সমীক্ষা করেছে ওয়েব পোর্টাল। যেখানে চলতি বছর ভারতে দীপিকা-ক্যাটরিনাকে ছাড়িয়ে সবচেয়ে বেশি সার্চের তালিকায় রয়েছেন প্রিয়া প্রকাশ।

প্রিয়া প্রকাশ ভারিয়ার
বলিউড-হলিউডের নায়িকা নয়, ভারতে সার্চে সবার প্রথমে নাম রয়েছে প্রিয়ার। শুধু মাত্র যার চোখের ইশারায় ভুলেছিলেন অনেকেই। ১০ সেকেন্ডে ১০ রকম ভঙ্গি করেছিলেন প্রিয়া। ভরত থেকে তাকে নিয়েই এ বছর সবচেয়ে বেশি সার্চ পড়েছে।

নিক জোনাস
গুগল সার্চের তালিকায় দুই নম্বরে রয়েছেন নিক। মার্কিন পপ গায়ক সবচেয়ে বেশি সার্চে এসেছেন অন্য কারণে। কারণ, তার স্ত্রীর নাম প্রিয়ঙ্কা চোপড়া। বলিউডের এ নায়িকার স্বামীকে খুঁজতে হুমড়ি খেয়েছেন ভারতীয়রা।

স্বপ্না চৌধুরী
হরিয়ানার নৃত্যশিল্পী, গায়িকা, পারফর্মার। তার গান ও নাচের ভিডিয়ো পোস্ট হতেই ভাইরাল হওয়া শুরু করে। বিগ বসে অংশগ্রহণ করার পর থেকেই শিরোনামে আসেন তিনি। ‘ভিরে ডি ওয়েডিং’-এ আইটেম ডান্সেও নেচেছেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া
হলিউডে প্রবেশ ও নিককে বিয়ে -এ দু’য়ের জন্য প্রিয়াঙ্কাকে নিয়েও কম সার্চ পড়েনি গুগলে। তবে তার নামের পাশে ‘হট’ লিখে সার্চ খুব একটা পড়েনি। সেটা বরং পড়েছে দীপিকা ও ক্যাটরিনার নামে। তবে প্রথম দশে তারা নেই।

আনন্দ আহুজা
স্নিকার ব্র্যান্ড ‘ভানে’-র সিইও আনন্দ। বলিউড অভিনেত্রী সোনম কপূরের স্বামী। তিনি সার্চে রয়েছে পাঁচ নম্বরে। বিয়ের সময়ে তাকে নিয়ে প্রবল সার্চ হয়েছিল।

সারা আলি খান
প্রথমে ‘কেদারনাথ’, তার পর ‘সিম্বা’, বছরের শেষে পর পর দু’টি ছবি। স্ক্রিন প্রেজেন্সে মাত করেছেন, দর্শকদের পছন্দ হয়েছে সইফ আলি কন্যার অভিনয়ও। সার্চে রয়েছেন ছয় নম্বরে।

সালমান খান
মধ্য পঞ্চাশের ভাইজানকে নিয়েও ভারতে যথেষ্ট সার্চ পড়েছে গুগলে। তবে তিনি রয়েছেন সাত নম্বরে।

মেগান মার্কেল
২০১৮ সালের মে মাসে প্রিন্স হ্যারিকে বিয়ে করেন এই মডেল-অভিনেত্রী। ভারতীয়দের মধ্যেও মেগানকে নিয়ে উৎসাহ রয়েছে। কারণ ভারত থেকে তিনি গুগল সার্চে রয়েছেন আট নম্বরে।

অনুপ জালোটা
গজল সম্রাটকে নিয়ে সবচেয়ে বেশি সার্চ হয়েছে যখন গায়িকা জসলিন মাথারুর সঙ্গে তার সম্পর্ক নিয়ে বিতর্ক তৈরি হয়। বিগ বসে তিনি ও জসলিন প্রতিযোগী হিসাবে অংশ নেওয়ার পর সার্চ আরও বাড়ে। তিনি রয়েছেন ৯ নম্বরে।

বনি কাপুর
স্বামী বনির সঙ্গে বিয়ে বাড়িতে গিয়েছিলেন অভিনেত্রী শ্রীদেবী। ফেব্রুয়ারি মাসে দুবাইয়ে গিয়ে সেখানেই তার মৃত্যু হয়। তার পর থেকেই গুগলে সার্চের তালিকায় উঠে আসেন বলিউডের নামী প্রযোজক বনির নাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ