বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৮:৩৮ পূর্বাহ্ন

চোখের জলে শেষ বিদায় ,জানাজায় শোকার্ত মানুষের ঢল

চোখের জলে শেষ বিদায় ,জানাজায় শোকার্ত মানুষের ঢল

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট:: সাবেক সিলেট পৌরসভার চেয়ারম্যান আ ফ ম কামালকে চোখের জলে শেষ বিদায় দিয়েছেন সিলেটবাসী। রবিবার বিকেলে সিলেটের ঐতিহাসিক শাহী ঈদগাহ মাঠে তার জানাজার নামাজ শেষে হযরত শাহশাজালাল (র.) এর মাজার গুরুস্তানে তাকে দাফন করা হয়েছে।

বিকেল সাড়ে ৫টায় শাহী ঈদগাহ মাঠে অনুষ্ঠিত জানাজায় মানুষের ঢল নামে। রাজনীতিবিদ, সমাজকর্মী, সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীসহ সিলেটের সর্বস্থরের মানুষ জানাজায় অংশগ্রহন করেন।

জানাজা পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে আ ফ ম কামালের জীবনের নানা দিক নিয়ে আলোচনা করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সাবেক মেয়র ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ প্রমুখ।

এসময় বক্তারা কামালকে একজন সফল রাজনীতিবিদ হিসাবে আখ্যায়িত করে বলেন, তিনি সিলেট পৌরসভার একাধিকবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। সিলেট মহানগরীর অনেক উন্নয়নের নায়ক তিনি। রাজনীতিবিদ হিসাবে তিনি অনেকের জন্য ছিলেন অনুকরণীয়।

বক্তারা তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

জানাজা শেষে কামালের লাশ নিয়ে যাওয়া হয় হযরত শাহজালাল (র.) এর মাজার প্রাঙ্গণে। সেখানে তাকে দাফন করা হয়েছে।

দাফনকালেও আ ফ ম কামালের আত্মীয়-স্বজন ও ভক্ত অনুরাগীরা মাজার প্রাঙ্গণে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ