শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৩:৩৬ পূর্বাহ্ন

চোর-বাটপারকে ভোট দিয়েন না : রাষ্ট্রপতি

চোর-বাটপারকে ভোট দিয়েন না : রাষ্ট্রপতি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, যে দলকে ভোট দিলে দেশের উন্নতি হবে, সেই দলকে ভোট দিয়ে নির্বাচিত করুন। চোর-বাটপারকে ভোট দিয়েন না। যারা নিজেদের আখের গোছাতে এমপি, মন্ত্রী হয় তাদের ভোট দিয়েন না। সঠিক সৎ ও যারা অন্যায়ের সঙ্গে আপস করেন না আগামী নির্বাচনে তাদের ভোট দিন।

বুধবার বিকেলে নিজ এলাকা কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ মাঠে গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাষ্ট্রপতি।

মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. আবদুস শাহিদ ভূঁইয়ার সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কিশোরগঞ্জ-৪ আসনের এমপি রেজওয়ান আহমেদ তৌফিক, কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান মো. জিল্লুর রহমান, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান ও সাধারণ সম্পাদক এমএ আফজল প্রমুখ।

এর আগে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মিঠামইন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩৩ থেকে ৫১ শয্যায় উন্নতিকরণসহ মোট ছয়টি প্রকল্পের উদ্বোধন করেন।

দুপুর আড়াইটায় মিঠামইন উপজেলায় পৌঁছে নতুন ডাকবাংলোয় গার্ড অব অনার গ্রহণ করেন। বুধবার রাতে নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন রাষ্ট্রপতি। পরদিন মিঠামইনে বিভিন্ন প্রকল্প পরিদর্শন ও সুধী সমাবেশে অংশগ্রহণ করবেন। শুক্রবার বিকেল ৪টায় বঙ্গভবনে ফেরার কথা রয়েছে রাষ্ট্রপতির।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ