রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০১:৫৩ অপরাহ্ন

ছাতকে অগ্নিকান্ডে ৩টি পরিবারের বসতঘর পুড়ে ২৫লাখ টাকার ক্ষতি

ছাতকে অগ্নিকান্ডে ৩টি পরিবারের বসতঘর পুড়ে ২৫লাখ টাকার ক্ষতি

নিউজটি শেয়ার করুন

ছাতক প্রতিনিধি:ছাতকে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে সৃষ্ট ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি পরিবারের বসতঘর পুড়ে প্রায় ২৫লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার কালারুকা ইউনিয়নের উজিরপুর গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় সর্বস্ব হারিয়ে গ্রামের মরহুম মাওলানা গোলাম রাব্বানীর ৩ পুত্র মো. ফজলুল হক, মো. মুমিনুল ইসলাম ও মাওলানা মো. রেজাউল করিমসহ অন্যরা খোলা আকাশের নীচে বসবাস করছেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে উজিরপুর গ্রামের মরহুম মাওলানা গোলাম রাব্বানীর ৩পুত্র মো. ফজলুল হক, মো. মুমিনুল ইসলাম ও মাওলানা মো. রেজাউল করিমের বসতঘরে হঠাৎ করেই আগুন লেগে পুরো টিনসেড বাড়িতে ছড়িয়ে পড়ে। এসময় ঘরের ভেতরের লোকজন দ্রুত বেরিয়ে আসেন। খবর পেয়ে ছাতক ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকদের সহায়তায় আগুন নিয়ন্ত্রন করলেও ততক্ষণে ৩টি পরিবারের সবগুলো ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়।
ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজনের দাবী, আগুনে তাদের ঘরে থাকা নগদ অর্থ, স্বর্ণালংকার, ধান-চাল, কাপড়-চোপড়, জরুরী কাগজপত্র, আসবাবপত্র, মোবাইল ও বিভিন্ন ইলেক্ট্রিক সামগ্রী পুড়ে প্রায় ২৫লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে।

এব্যাপারে ছাতক ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা জাকির হোসেন জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ